'একটি সুযোগ দিন, ৫ বছরে বাংলাকে সোনার বাংলা করে তুলবে বিজেপি' : অমিত শাহ

'একটি সুযোগ দিন, ৫ বছরে বাংলাকে সোনার বাংলা করে তুলবে বিজেপি' : অমিত শাহ
  • Share this:

#রায়গঞ্জ: মমতা বন্দ্যোপাধ্যায় যতই চিৎকার করুন, ২৩ মে ওনার শেষ দিন, রায়গঞ্জের সভায় জানিয়েছেন বিজেপি সভাপতি অমিত শাহ । সারা দেশের সর্বত্র ঘুরে বেড়িয়েছেন ও সর্বত্রই মোদির নাম উচ্চারিত হচ্ছে, দেশ মোদিকেই আবার প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়, মন্তব্য শাহের ।

রায়গঞ্জের সভায় মমতাকে আক্রমণ করে অমিত শাহ জানিয়েছেন মমতার হাত থেকে বাংলাকে উদ্ধার করে রাজ্য তথা সমগ্র দেশকে উন্নতির পথে এগিয়ে নিয়ে যেতে পারেন একমাত্র নরেন্দ্র মোদিই। পাশাপাশি তিনি জানিয়েছেন বিজেপি জয়লাভ করলে রাজ্যেও এনআরসি চালু করা হবে ও বাঙালি শরনার্থীদের ভয় পাওয়ার কোনও কারণ নেই,তাদের যথাযথভাবে নাগরিকত্ব প্রদান করা হবে । তৃণমূলের শাসনকালে রাজ্যে যে 'জঙ্গলরাজ' চলছে তা থেকে উদ্ধার করতে পারবেন একমাত্র নরেন্দ্র মোদিই । বিজেপি জিতলে তৃণমূলের পতন শুরু, মন্তব্য অমিত শাহের ।

উন্নয়নের জন্য বরাদ্দ কোনও টাকাই সঠিকভাবে ব্যবহার করেনি তৃণমূল সরকার, অভিযোগ করেছেন শাহ ।এছাড়াও, লোকসভা নির্বাচনে বিজেপি নিশ্চিতভাবে বাংলায় ২৩টি আসন পাবে, জানিয়েছেন বিজেপি সভাপতি। সভায় সমবেত জনতার উদ্দেশে শাহের বার্তা-'আমাদের একটি সুযোগ দিন, ৫ বছরে বাংলাকে সোনার বাংলা করে তুলবে বিজেপি।

First published: 03:44:28 PM Apr 11, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर