• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • Firhad Hakim: মন্ত্রী-বিধায়কের 'যুগলবন্দীতে' চলল বাস! ফিরহাদ হাকিমের নতুন ভৃমিকা দেখে হতবাক মালদহের মানুষ...

Firhad Hakim: মন্ত্রী-বিধায়কের 'যুগলবন্দীতে' চলল বাস! ফিরহাদ হাকিমের নতুন ভৃমিকা দেখে হতবাক মালদহের মানুষ...

বাস চালক মন্ত্রী ফিরহাদ হাকিম

বাস চালক মন্ত্রী ফিরহাদ হাকিম

Firhad Hakim : বাস চালাচ্ছেন মন্ত্রীমশাই! বিধায়ক হলেন সঙ্গী। মালদহে তুমুল চমক ফিরহাদ হাকিমের।

  • Share this:

#মালদহ: বাস চালকের আসনে খোদ রাজ্যের পরিবহনমন্ত্রী। আর কন্ডাক্টরের ভূমিকায় বিধায়ক। এমনই অভিনব ঘটনার সাক্ষী থাকলো মালদহের চাঁচোল। রবিবার নিজে বাস চালিয়ে মালদহে বাস পরিষেবার উদ্বোধন করলেন পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। আজ মালদহে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার নতুন চাঁচোল বাস ডিপোর উদ্বোধন করেন মন্ত্রী।

একইসঙ্গে কুশিদা থেকে কলকাতা এবং কুশিদা থেকে শিলিগুড়ি বাস পরিষেবার উদ্বোধন করেন মন্ত্রী (Firhad Hakim)। এদিন নিজেই চালকের আসনে বসে পড়ে সকলকে কার্যত অবাক করে দেন মন্ত্রী ফিরহাদ হাকিম। তাঁর সঙ্গে নতুন বাসের কন্ডাক্টরের ভূমিকায় দেখা যায় চাঁচোলের তৃণমূল বিধায়ক নীহাররঞ্জন ঘোষকে। অসংখ্য মানুষের উপস্থিতিতে বাসস্ট্যান্ডে বাস চালান মন্ত্রী। উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা নতুন চাঁচোল ডিপো থেকে বাস বের করেন মন্ত্রী।

আরও পড়ুন:দুর্নীতি করলেই শুইয়ে দেওয়ার নিদান! দেউচা-পাচামিতে 'হোমটাস্ক' অনুব্রত মণ্ডলের...

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী সাবিনা ইয়াসমিন, রাজ্যসভার সাংসদ মৌসম বেনজির নূর-সহ তৃণমূলের একাধিক বিধায়ক। এদিন মালদহে চাঁচলে নতুন বাস ডিপো উদ্বোধন করা হয়। প্রায় দুই কোটি টাকা খরচ করে তৈরি হয়েছে নতুন এই বাস ডিপো। একইসঙ্গে দূরপাল্লার বাস পরিষেবার চালুর ঘটনায় খুশি স্থানীয় বাসিন্দারা।বিধানসভা ভোট মিটে যাওয়ার পর এই প্রথম চাঁচলে এসে বিধানসভায় প্রচারে দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী চাঁচলকে পুরসভা করতে রাজ্য সরকার পদক্ষেপ নিচ্ছে বলে ফের জানান ফিরহাদ হাকিম। এবিষয়ে মালদহের জেলাশাসককে প্রয়োজনীয় পদক্ষেপ করার নির্দেশও দেন মন্ত্রী।

আরও পড়ুন:নিম্নচাপ-অক্ষরেখার জোড়া হুমকি! দক্ষিণবঙ্গের সাত জেলায় আজ ভারী বৃষ্টিপাতের সতর্কতা! থামবে কবে?

এদিন চাঁচল সার্কিট হাউসে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে পরিবহন ও আবাসন মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim) বলেন, বি এস এফের নজদারি এলাকা ৫০ কিলোমিটার পর্যন্ত করে দিয়ে রাজ্যের একাংশের দখল নিতে চাইছেন অমিত শাহরা। কিন্তু এভাবে তাঁরা সফল হবেন না। আইন শৃঙ্খলা রাজ্যের বিষয়।  বি এস এফ এই ব্যাপারে দক্ষ নয়। তাঁরা সীমান্ত পাহাড়ায় পারদর্শী। এদিন রাজ্যের বিরোধী দলনেতাকে বিজেপির ভাড়াটে লোক বলে কটাক্ষ করেন ফিরহাদ। একই সঙ্গে কেন্দ্রের বিরুদ্ধে সিবিআইকে অপব্যবহারের অভিযোগ তোলেন তিনি। আদালত নন্দীগ্রামে ভোট পূর্নগননার নির্দেশ দিলে মমতাই জিতবেন। গনণায় কারচুপির অভিযোগ একদিন প্রমান হবে বলে মন্তব্য করেন তিনি।

Published by:Sanjukta Sarkar
First published: