Home /News /north-bengal /
West Bengal News: গভীর রাতে গাড়ি আটকে মারাত্মক কাণ্ড ধূপগুড়িতে! নৃশংস ঘটনার শিকার মহিলারাও

West Bengal News: গভীর রাতে গাড়ি আটকে মারাত্মক কাণ্ড ধূপগুড়িতে! নৃশংস ঘটনার শিকার মহিলারাও

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

West Bengal News: জানা গিয়েছে, ধূপগুড়ি পৌরসভার ৩ নং ওয়ার্ডের মাজারশরিফ এলাকায় নতুন বাড়ি কিনেছেন আমজাদ হোসেনে, সেখানেই বুধবার ধূপগুড়ি শহরে গৃহপ্রবেশ অনুষ্ঠান ছিল ।

  • Share this:

    #ধূপগুড়ি: গভীর রাতে গাড়ি আটকে ছিনতাইয়ের চেষ্টা, মহিলাদের শ্লীলতাহানি মারধর, বাদ গেল না বৃদ্ধারাও। বৃষ্টির রাতে গাড়ি আটকে মারধর,বাদ পড়ল মহিলারাও। আহত ৬। ধূপগুড়ি পৌরসভার ২ নং ওয়ার্ড এলাকার ঘটনা।

    জানা গিয়েছে, ধূপগুড়ি পৌরসভার ৩ নং ওয়ার্ডের মাজারশরিফ এলাকায় নতুন বাড়ি কিনেছেন আমজাদ হোসেনে, সেখানেই বুধবার ধূপগুড়ি শহরে গৃহপ্রবেশ অনুষ্ঠান ছিল । অনুষ্ঠানে গ্ৰামের বাড়ি থেকে অনেকেই এসেছিল। রাতে অনুষ্ঠান শেষে দুটি গাড়িতে করে গ্ৰামের বাড়িতে ফিরছিলেন তারা।

    আরও পড়ুন: বাড়িতে ওরা কারা! থানার সামনে ধর্নায় বৃদ্ধ দম্পতি, চমকে দেওয়া অভিযোগ

    অভিযোগ সেসময় ধূপগুড়ি পৌরসভার ২ নং ওয়ার্ডের গিলান্ডি সেতু সংলগ্ন এলাকায় তাদের গাড়ি আটকায় জনা দশেক মদ্যপ যুবক । পেছনে থাকা গাড়ি থেকে লোকজনকে টেনে হিচড়ে নামানো হয়, মারধর শুরু করা হয়। সামনে থাকা গাড়ি থেকে নেমে গাড়ি আটকানোর কারণ জানতে চান আমজাদ। সেসময় তাকে মারধর শুরু করলে গাড়িতে থাকা আমজাদের মা,বোন গাড়ি থেকে নেমে আসে। অভিযোগ তাদের উপরও চড়াও হন দুস্কৃতীরা।

    আরও পড়ুন: 'উনি রাষ্ট্রপতি হলে দেশে সন্ত্রাসবাদ বাড়বে', কাকে নিশানা করলেন দিলীপ ঘোষ? তুমুল শোরগোল

    এরপর স্থানীয় কয়েকজন বাসিন্দা এসে তাদের ছাড়িয়ে দেন। আহত অবস্থায় ধূপগুড়ি গ্ৰামীণ হাসপাতালে আসেন তারা। রাতেই ধূপগুড়ি থানার পুলিশ হাসপাতালে আসে। হাসপাতালে ছুটে যান স্বয়ং ধূপগুড়ি থানার আই সি সুজয় তুঙ্গা। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। তবে ধূপগুড়ি শহর থেকে ঢিলছেড়া দূরত্বে এই ধরনের ঘটনায় প্রশ্ন উঠছে নিরাপত্তা নিয়ে।

    ----রকি চৌধুরী
    Published by:Suman Biswas
    First published:

    Tags: Dhupguri, West Bengal news

    পরবর্তী খবর