হোম /খবর /উত্তরবঙ্গ /
পুলিশের জালে মাদক পাচারের পান্ডা দেবেন্দ্র আহুজা, আগ্রা থেকে গ্রেফতার

পুলিশের জালে মাদক পাচারের পান্ডা দেবেন্দ্র আহুজা, উত্তরপ্রদেশের আগ্রা থেকে গ্রেফতার

ট্রানজিট রিমান্ডে আহুজাকে আনা হচ্ছে মালদহে

ট্রানজিট রিমান্ডে আহুজাকে আনা হচ্ছে মালদহে

Malda Drug Racket: ট্রানজিট রিমান্ডে আহুজাকে আনা হচ্ছে মালদহে। আজই তাকে  আদালতে পেশ করার সম্ভাবনা

  • Share this:

সেবক দেবশর্মা, মালদহ : রাজ্যে মাদক পাচারের অন্যতম মাথা দেবেন্দ্র আহুজাকে গ্রেফতার করল মালদহের কালিয়াচক পুলিশ। উত্তরপ্রদেশের আগ্রার প্রতাপগরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা সম্ভব হয়েছে।ট্রানজিট রিমান্ডে আহুজাকে আনা হচ্ছে মালদহে। আজই তাকে  আদালতে পেশ করার সম্ভাবনা।

 কে এই দেবেন্দ্র আহুজা? জানা গিয়েছে, দীর্ঘ দিন ধরেই আহুজার নাগাল পাওয়ার চেষ্টা করছিল মালদহ পুলিশ। কারণ, মালদহে একাধিক মাদক পাচারকাণ্ডে তার নাম উঠে আসে। উত্তরপ্রদেশে বসেই এ রাজ্যে মাদক পাচার চক্র নিয়ন্ত্রণ করতো আহুজা। উত্তরপ্রদেশে তার প্রভাব রয়েছে। তাকে ধরতে দিনকয়েক আগেই উত্তরপ্রদেশে পৌঁছয় কালিয়াচক থানার পুলিশের বিশেষ দল।

শেষপর্যন্ত গত ২৫ নভেম্বর উত্তরপ্রদেশের আগ্রা থেকে থেকে তাকে গ্রেফতার করা সম্ভব হয়। ২৬ নভেম্বর তাকে উত্তরপ্রদেশের আগ্রা অ্যাডিশনাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে তোলে পুলিশ। এরপর চারদিনের ট্রানজিট রিমান্ডে তাকে আনা হয়েছেে মালদহে।পুলিশ সূত্রে খবর, মাত্র ৩০ বছর বয়সেই মাদক পাচারের কিং পিন হয়ে় ওঠে এই দেবেন্দ্র।

আরও পড়ুন : ‘আমি আমার বউ ফেরত চাই’, শ্বশুরবাড়ির সামনে ধর্না যুবকের

গত ১২ আগস্ট কালিয়াচক থানার এলাকায় মাদকবিরোধী অভিযানে জালালপুরের অলোক মণ্ডল নামে এক ব্যক্তির বাড়িতে তল্লাশি চালানো হয়। ওই সময় অলোক মণ্ডলকে জেরা করে আজিজুর রহমান নামে এক ওষুধের কারবারির নাম পায় পুলিশ। এর পর তাকেও গ্রেফতার করা হয়। তাদের জেরা করেই জানা যায় দেবেন্দ্র আহুজার নাম। মালদা-সহ রাজ্যের বিভিন্ন অংশে মাদক সরবরাহের অন্যতম মাস্টারমাইন্ড হিসেবে চিহ্নিত করা হয় আহুজাকে। এর পরেই তাকে গ্রেফতারের জন্য সক্রিয় হয় পুলিশ ।

আরও পড়ুন :  দর্শকাসন প্রায় শূন্য, সিটুর পাল্টা সভা করতে গিয়ে মুখ পুড়ল আইএনটিটিইউসি-র

পুলিশের প্রাথমিক ধারণা, মালদা করিডোর ব্যবহার করে উত্তর পূর্বাঞ্চল থেকে বাংলাদেশ পর্যন্ত মাদক কারবারের জাল বিস্তৃত। ধৃত আহুজাকে তোলা হবে মালদহ আদালতে । জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ। তাকে জেরা করে মাদক কারবারের অজানা তথ্য জানা যাবে বলে আশাবাদী তদন্তকারীরা।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Drug Racket, Malda