হোম /খবর /দক্ষিণবঙ্গ /
‘আমি আমার বউ ফেরত চাই’, শ্বশুরবাড়ির সামনে ধর্না যুবকের

‘আমি আমার বউ ফেরত চাই’, শ্বশুরবাড়ির সামনে ধর্না যুবকের

চাঞ্চল্যকর এমন ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার অন্তর্গত জামনা এলাকায়

চাঞ্চল্যকর এমন ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার অন্তর্গত জামনা এলাকায়

Husband Agitation: চাঞ্চল্যকর এমন ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার অন্তর্গত জামনা এলাকায়

  • Share this:

দিগ্বিজয় মাহালি, পিংলা : স্ত্রীকে ফিরে পেতে শ্বশুরবাড়ির সামনে ধর্নায় বসলেন স্বামী। তাঁর অভিযোগ, স্ত্রীকে শ্বশুরবাড়িতে পাঠানোর পর তাঁকে আর স্বামীর কাছে আসতে দেয়নি বধূর বাপের বাড়ির লোকজন। অগত্যা কোনও উপায় খুঁজে না পেয়ে শ্বশুরবাড়ির সামনে গিয়ে ধর্নায় বসেন স্বামী। চাঞ্চল্যকর এমন ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার অন্তর্গত জামনা এলাকায়।

জানা গিয়েছে, দু’ বছর আগে পিংলার জামানার অধিবাসী এক তরুণীর সঙ্গে বিয়ে হয় মেদিনীপুর জেলার কেশপুর থানার অন্তর্গত আনন্দপুরের যুবক পীযুষ চক্রবর্তীর ।

এর পর তাঁদের বেশ সুখে শান্তিতেই সাংসারিক জীবন যাপন চলছিল। গত ছ’ মাস আগে বধূ তাঁর কোনও এক নিকট পরিজনের মৃত্যুর খবর পেয়ে বাপের বাড়িতে আসেন। তার পর থেকে সেই বধূ আর ফিরে যাননি স্বামীর বাড়িতে।

আরও পড়ুন : দিনকয়েকের মধ্যেই কনকনে ঠান্ডা কলকাতায়, জেনে নিন হিমেল বাতাস ও বৃষ্টির পূর্বাভাসও

এদিকে ধর্নারত যুবকের দাবি, স্বামী তিনি তাঁর স্ত্রীকে বাড়ি ফিরে আসার জন্য নানা অনুনয় বিনয় করলেও কোনও মতেই ফিরে আসতে রাজি হননি বধূ। শেষ পর্যন্ত নিজের স্ত্রীকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যেতে নাছোড়বান্দা স্বামী রবিবার সকাল নটা নাগাদ পিংলার জামনায় শ্বশুরবাড়ির সামনে এসে হাতে প্ল্যাকার্ড নিয়ে ধর্নায় বসেন।

আরও পড়ুন :  অর্থাভাবে ২ বছরের মেয়েকে সরোবরের জলে ডুবিয়ে হত্যা তথ্যপ্রযুক্তি সংস্থায় কাজ হারানো বাবার

এ ঘটনার কথা চাউর হতেই আশেপাশের উৎসুক মানুষেরা এসে এলাকায় ভিড় জমিয়েছেন। ইতিমধ্যেই পিংলা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Agitation, Pingla