Home /News /north-bengal /
Corona in Malda: হঠাৎ করেই প্রবলভাবে করোনার থাবা, উত্তরের এই জেলা এখন আতঙ্কে কাঁপছে

Corona in Malda: হঠাৎ করেই প্রবলভাবে করোনার থাবা, উত্তরের এই জেলা এখন আতঙ্কে কাঁপছে

মালদহে বাড়ছে করোনা

মালদহে বাড়ছে করোনা

Corona in Malda: জানা গিয়েছে, করোনায় আক্রান্ত মৃত রোগীর বয়স প্রায় ৬০ বছর। বাড়ি মালদহের মোথাবাড়ি থানা এলাকায়।

  • Share this:

    #মালদহ: গোটা রাজ্যের মতো মালদহেও উদ্বেগ বাড়াচ্ছে করোনা (Corona in Malda)। করোনা আক্রান্ত এক রোগীর মৃত্যু হয়েছে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। একদিনে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ২৫ জন। করোনায় বাড়ছে পজিটিভিটি রেট। যা নিয়ে রীতিমতো উদ্বিগ্ন মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ। করোনা বিধি মেনে চলা এবং তৃতীয় ডোজ নেওয়ার পক্ষে সওয়াল মেডিক্যাল কলেজ অধ্যক্ষের।

    জানা গিয়েছে, করোনায় আক্রান্ত মৃত রোগীর বয়স প্রায় ৬০ বছর। বাড়ি মালদহের মোথাবাড়ি থানা এলাকায়। দিন দুয়েক আগে হৃদরোগে আক্রান্ত হন তিনি। পরিবারের লোকেরা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। শ্বাসকষ্ট ও অন্যান্য সমস্যা থাকায় চিকিৎসকরা তাঁর করোনা পরীক্ষা করেন। করোনা রিপোর্ট পজেটিভ হওয়ায় তাঁকে স্থানান্তর করা হয় মালদহ মেডিক্যাল কলেজে। সেখানেই মৃত্যু হয় ওই রোগীর।

    আরও পড়ুন: নিজের পেটে ভাঙা কাঁচের বোতল ঢোকালেন বিজেপি কর্মী! শ্বশুরবাড়িতেই সব শেষ, ঘনাচ্ছে রহস্য

    এদিকে মেডিক্যাল কলেজ সূত্রে জানা গিয়েছে, রবিবার ৯৫ জনের করোনা পরীক্ষা করা হয়। তাঁদের মধ্যে ২৫ জনের রিপোর্ট পজেটিভ ধরা পড়ে। এই মুহূর্তে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে ভর্তি রয়েছেন একজন রোগী। বাকি আক্রান্তরা হোম আইসোলেশনে রয়েছেন। গত কয়েকমাসে করোনা আক্রান্তের সংখ্যা শূন্য হয়ে গিয়েছিল মালদহে। ধীরে ধীরে করোনা ফের বৃদ্ধি পাওয়ায় দেখা দিয়েছে উদ্বেগ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Corona in malda, Coronavirus

    পরবর্তী খবর