Home /News /north-bengal /
West Bengal News: শ্মশানে ব্যাগের মধ্যে ওটা কী! আতঙ্ক ছড়াল হাতিয়ায়, শেষমেশ কী মিলল জানেন?

West Bengal News: শ্মশানে ব্যাগের মধ্যে ওটা কী! আতঙ্ক ছড়াল হাতিয়ায়, শেষমেশ কী মিলল জানেন?

এই ব্যাগ ঘিরেই আতঙ্ক

এই ব্যাগ ঘিরেই আতঙ্ক

West Bengal News: স্থানীয়দের দাবি, ব্যাগটি কোনও পরিযায়ী শ্রমিকের হতে পারে। সম্ভবত গ্রামে ফেরার পথে ব্যাগটি পড়ে গিয়েছে তাঁর।

  • Share this:

    #রায়গঞ্জ: একটি পরিত্যক্ত ব্যাগ ঘিরে বোমাতঙ্ক তৈরি হল রায়গঞ্জে (West Bengal News)। সেখানকার হাতিয়া নানাহার শ্মশানে মঙ্গলবার সকালে একটি ব্যাগটি পড়ে থাকতে দেখা যায়। এরপরই বোমাতঙ্ক ছড়িয়ে পড়ে শ্মশান সংলগ্ন এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ইটাহার থানার পুলিশ। যদিও ব্যাগটির মধ্যে তেমন কিছু পাওয়া যায়নি। ব্যাগটি খুলতেই পোশাক ও একটি মানিব্যাগ মেলে তার মধ্যে। পুলিশ ব্যাগটি থানায় নিয়ে যায়।

    স্থানীয়দের দাবি, ব্যাগটি কোনও পরিযায়ী শ্রমিকের হতে পারে। সম্ভবত গ্রামে ফেরার পথে ব্যাগটি পড়ে গিয়েছে তাঁর। তবে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয়েছে পুলিশরে তরফে।

    আরও পড়ুন: হেমতাবাদে 'এই' প্রাণীগুলি এল কীভাবে? চক্ষু চড়কগাছ সকলের, তদন্ত শুরু

    প্রসঙ্গত, দিন কয়েক আগেই উত্তর দিনাজপুরের হেমতাবাদের বাহারাইলে পার্সেল বোমা বিস্ফোরণ ঘটেছিল। সেই ঘটনায় এখনও আতঙ্কে এলাকাবাসীরা। ইতিমধ্যেই ওই ঘটনায় তদন্তে নেমেছে সিআইডি। তদন্তে নেমে ১ জনকে আটকও করেছে পুলিশ। ধৃত ব্যক্তি পার্সেল রাখার সময় টোটোতে ছিলেন বলে জানা গিয়েছে। এরই মধ্যে যে টোটোতে করে ওই পার্সেল এসেছিল, সেই টোটোর চালকও আত্মসমর্পণ করেছেন।

    আরও পড়ুন: চিরচেনা কোপাই নদীতে ওটা কী ভাসছে! চমকে উঠে পুলিশ খবর দিলেন স্থানীয়রা

    বাহারাইল থেকে বাংলাদেশের সীমান্ত খুব বেশি দূরে নয়। খুব বেশি হলে ৩ কিলোমিটার। স্বাভাবিক কারণেই ওই পার্সেল বিস্ফোরণের পর গোটা এলাকা আতঙ্কে মুড়ে রয়েছে। রাস্তাঘাটে বেরোতেও ভয় পাচ্ছেন স্থানীয় মানুষ। কোনও বাক্স বা ব্যাগ পরিত্যক্ত অবস্থায় দেখলেই দূরে সরে যাচ্ছেন সবাই। সকলেই বলছেন, অবিলম্বে পার্সেল বিস্ফোরণের ঘটনার সত্য সামনে আসুক। এই পরিস্থিতিতে হাতিয়া এলাকায় পরিত্যক্ত ব্যাগ দেখতে পাওয়া মাত্রই আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে, ব্যাগটির মধ্যে তেমন কিছুই পাওয়া যায়নি।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Raigunj, West Bengal news

    পরবর্তী খবর