corona virus btn
corona virus btn
Loading

মাধ্যমিক পরীক্ষা দেবে কী, মৌমাছির হানায় নাজেহাল পরীক্ষার্থীরা, তারপর যা হল...

মাধ্যমিক পরীক্ষা দেবে কী, মৌমাছির হানায় নাজেহাল পরীক্ষার্থীরা, তারপর যা হল...

এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে পরীক্ষার্থীদের মধ্যে।

  • Share this:

#রায়গঞ্জ: মৌমাছির হানা মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রে। জখম পরীক্ষার্থী,শিক্ষক। আতঙ্ক পরীক্ষাকেন্দ্রে। মৌচাকে পাখির হানা তার জেরেই মৌমাছির হুলে বিদ্ধ একাধিক মাধ্যমিক পরীক্ষার্থী। স্কুলের শিক্ষক,কর্মী আর সিভিক ভলান্টিয়ার।  মঙ্গলবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে রায়গঞ্জের কৈলাসচন্দ্র রাধারানী বিদ্যাপীঠে। এই ঘটনায় ছাত্রছাত্রীরা আতঙ্কিত হয়ে পরীক্ষা ছেড়ে বাইরে বেরিয়ে পড়ে৷

এই খবর ছড়িয়ে পড়তেই মধ্যশিক্ষা পর্ষদের পক্ষ থেকে পরীক্ষার্থিদের জন্য অতিরিক্ত ১৫ মিনিট সময় ধার্য করা হয়। শেষপর্যন্ত অবশ্য নির্বিঘ্নেই শেষ হয় পরীক্ষাপর্ব। স্কুলসূত্রে জানা গিয়েছে মঙ্গলবার ছিল মাধ্যমিকের ভৌত বিজ্ঞান পরীক্ষা। রায়গঞ্জের মাড়াইকুড়া উচ্চবিদ্যালয় এবং  তাহেরপুর উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীদের সিট পড়েছিল।  এদিন পরীক্ষা শুরু হওয়ার কিছুক্ষনের মধ্যেই মৌমাছির পাল হানা দেয় পরীক্ষাকেন্দ্রের একাধিক ঘরে।

আহত ছাত্রীরা আহত ছাত্রীরা

এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে পরীক্ষার্থীদের মধ্যে। ঘর থেকে বাইরে আসতে হুড়োহুড়ি পড়ে যায়। সেসময় মৌমাছির কামড়ে আহত হন কয়েকজন ছাত্রী। তাদের বাঁচাতে এসে মৌমাছির হুলে জখম হন বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষাকর্মী ও সিভিক ভলান্টিয়ার। খবর পেয়ে স্কুলে আসে মেডিক্যাল টিমের সদস্যরা। প্রাথমিক চিকিৎসার পর ফের পরীক্ষা হলে ফেরে পরীক্ষার্থীরা। এদিন পর্ষদের পক্ষ থেকে ১৫ মিনিট অতিরিক্ত সময় দেওয়া হয় পরীক্ষার্থীদের। শেষপর্যন্ত নির্বিঘ্নেই শেষ হয় পরীক্ষাপর্ব।

Published by: Pooja Basu
First published: February 25, 2020, 7:54 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर