Home /News /north-bengal /
Bangla news : গানের সুর ধরেই প্রেমে পড়েছিলেন! কিন্তু বিয়ের পরে উধাও স্বামী, প্ল্যাকার্ড হাতে রাস্তায় স্ত্রী

Bangla news : গানের সুর ধরেই প্রেমে পড়েছিলেন! কিন্তু বিয়ের পরে উধাও স্বামী, প্ল্যাকার্ড হাতে রাস্তায় স্ত্রী

গানের সুর ধরেই প্রেমে পড়েছিলেন! কিন্তু বিয়ের পরে উধাও স্বামী, প্ল্যাকার্ড হাতে রাস্তায় স্ত্রী

গানের সুর ধরেই প্রেমে পড়েছিলেন! কিন্তু বিয়ের পরে উধাও স্বামী, প্ল্যাকার্ড হাতে রাস্তায় স্ত্রী

Bangla news : পুলিশ সূত্রে খবর পান, জলপাইগুড়ির (Jalpaiguri) ধূপগুড়ি থেকে গয়েরকাটার মাঝে দেখা গিয়েছে মোবাইলের শেষ লোকেশন।

  • Share this:

    #জলপাইগুড়ি: বন্ধুত্ব-পরিচয়-প্রেম, এরপর শুভ পরিণয়! কিন্তু হঠাৎ ঘটল আজব জিনিস। প্রেমে পড়লে পর প্রেমিক প্রেমিকারা চায় সেই প্রেমকে পরিণতি দিতে। পরিবারের সামনে চার হাত এক করতে। কিন্তু এ যেন এক অন্যরকম ঘটনা। টানা এক বছর অনলাইনে চুটিয়ে প্রেম, বছর খানেক প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত। শেষ মেশ গতবছরের অগাস্টে দুজনের দেখা এবং কালীঘাটে গিয়ে মালা বদল করে বিয়ে। কলকাতার পার্কসার্কাসে শুরু হয় নতুন জীবন, শুরু হয় সংসার। কিন্তু একবছরের প্রেমের বিয়ে শেষ পর্যন্ত টিকল না ছয় মাসও। চলতি মাসের ১১ তারিখ থেকে হঠাৎ উধাও স্বামী সুভাষচন্দ্র দাস।

    স্বামীর খোঁজে কলকাতার তপসিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন স্ত্রী পিঙ্কি সাহা। পুলিশ সূত্রে খবর পান, জলপাইগুড়ির (Jalpaiguri) ধূপগুড়ি থেকে গয়েরকাটার মাঝে দেখা গিয়েছে মোবাইলের শেষ লোকেশন। সেই সূত্র ধরেই এক সপ্তাহ যাবৎ ধূপগুড়িতে ঘাঁটি গেড়ে স্বামীকে খুঁজে চলেছেন তরুণী।

    আরও পড়ুন- বন্দুক-লাঠি ছেড়ে পুলিশের হাতে কোদাল বেলচা! রাস্তা ঠিক করতে হাত লাগালেন উর্দিধারীরা

    বাংলায় এমএ, বিএড এই তরুণীর বাড়ি কলকাতার বিধাননগরে। ফেসবুকে পরিচয়ের পরে একটি অনলাইন গানের অ্যাপের মাধ্যমে সুরে সুর মিলে যায় দুজনের। এরপরেই বিয়ে আর তারপর এই ঘটনা বলে জানিয়েছেন অসহায় পিঙ্কি দেবী।

    আরও পড়ুন- মাছ ধরতে জাল ফেলেছিলেন নন্দীগ্রামের মৎস্যজীবী, উঠে এলো আস্ত কুমির!

    নিরুদ্দেশ হয়ে যাওয়া স্বামীকে ফিরিয়ে আনতে পোস্টার হাতে নিয়ে ধূপগুড়িতে (Jalpaiguri) হন্য হয়ে ঘুরছেন সেই তরুণী। লকডাউনের সময় থেকেই এভাবে কথোপকথন চলত উভয়ের মধ্যে। এরপর শুভ পরিণতি। কিন্তু মাস ছয়েকের মধ্যে বর এভাবে উধাও হয়ে যেতে পারেন, তা কল্পনাও করেননি তরুণী। কোনও উপায় না দেখে নিজের স্বামীকে ফেরাতে ধূপগুড়িতে হন্য হয়ে ঘুরছেন পিঙ্কি। আশা রাখছেন, আবার যদি দেখা হয় বরের সঙ্গে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Jalpaiguri

    পরবর্তী খবর