• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • Bangla News: রাতারাতি উধাও নীলবাতি! রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে 'গাড়ি' নিয়ে ধুন্ধুমার...

Bangla News: রাতারাতি উধাও নীলবাতি! রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে 'গাড়ি' নিয়ে ধুন্ধুমার...

তুমুল শোরগোল নীলবাতি গাড়ি নিয়ে

তুমুল শোরগোল নীলবাতি গাড়ি নিয়ে

Bangla News: রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে(Raigunge News) নীলবাতি লাগানো গাড়ি দাঁড়িয়ে থাকাকে কেন্দ্র করে বৃহস্পতিবার ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

  • Share this:

    #রায়গঞ্জ: রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের(Raigunge News) ক্যাম্পাসে রাখা গাড়ি থেকে নীলবাতি উধাও হয়ে যাওয়ায় ব্যাপক চাঞ্চল্যের(Bangla News) সৃষ্টি হয়েছে এলাকা জুড়ে। গাড়ির মালিক কমল কান্তি রায়  জানান, তিনি গাড়িতে উঠলেই নীলবাতি লাগানো হবে। চালক এর ভুল ব্যাখা করে গাড়ি থেকে নীলবাতি খুলে ফেলেছেন। এরজন্য গাড়ির চালককে বকুনি খেতে হয়েছে। ক্যাম্পাস ইনচার্জ(Bangla News) তাপস মহন্ত জানান, কমলবাবু আদপে নীলবাতি পান কিনা সে নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। সমস্ত বিষয় গুলো তারা নজরে রাখছে।

    আগামী সোমবার বিশ্ববিদ্যালয়(Raigunge News) খুললে বিষয়গুলো নিয়ে নিরাপত্তা রক্ষীদের সহ কমলবাবুকে  তারা বৈঠকে(Bangla News) ডেকেছেন।বৈঠক সমস্ত বিষয় নিয়ে আলোচনা হবে। রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের(Raigunge News) চার নম্বর গেটের পাশে একটি নীলবাতি লাগানো গাড়ি দাঁড়িয়ে থাকাকে কেন্দ্র করে বৃহস্পতিবার ব্যাপক চাঞ্চল্যের(Bangla News) সৃষ্টি হয়।  জানা গিয়েছে, পঞ্চালী রায় সিংহের নামে গাড়িটি শিলিগুড়ি থেকে রেজিষ্ট্রেশন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকের তরফ থেকে জানানো হয়েছে পাঞ্চালী রায় সিংহ নামে বিশ্ববিদ্যালয়ে কোন অধ্যাপকই নেই।

     আরও পড়ুন: বাংলায় ফের ঊর্ধ্বমুখী কোভিড-গ্রাফ, দীপাবলির আগে সিঁদুরে মেঘ দেখছে প্ৰশাসন...

    তবে কে বা কারা এই নীলবাতি লাগানো গাড়িটি নিয়ে এলেন। এই ঘটনায় বিশ্ববিদ্যালয় চত্বরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। বিশ্ববিদ্যালয়(Raigunge News) তরফ থেকে রায়গঞ্জ থানার পুলিশকে খবর দেওয়া হয়।পুলিশ খবর পেয়ে বিশ্ববিদ্যালয় চত্বরে পৌছয়। গাড়িটি যাতে বেরিয়ে যেতে না পারে তার জন্য গাড়িটিতে তালা ঝুলিয়ে যায় তারা।

    সন্ধ্যা নাগাদ কমল কান্তি রায় নামে এক ব্যাক্তি রায়গঞ্জ (Raigunge News) রেজিষ্ট্রারকে লিখিতভাবে জানান গাড়িটি তার। তিনি কলকাতায় সরকারি দফতরে কর্মরত। তার বাড়ি দক্ষিন দিনাজপুর জেলায়। বিশ্ববিদ্যালয়ে ছুটি চলাকালীন তিনি বিশ্ববিদ্যালয়ে এসেছিলেন।কলকাতায় যাবার সময় তিনি গাড়িটি নিরাপত্তা রক্ষীকে বলে সেখানে রেখে এসেছিলেন। বিশ্ববিদ্যালয় খুললে গাড়িটি নিয়ে আসবেন এই মর্মে।

    গতকাল কমলবাবু এই কথা জানাবার পর রাতারাতি গাড়ি থেকে নীলবাতি উধাও হয়ে যায়(Raigunge News)। গাড়ি থেকে নীলবাতি উধাও হয়ে যাওয়ায় নতুন করে চাঞ্চল্যের সৃষ্টি হয়। কমলবাবু জানান, তার চালক গাড়ি থেকে নীলবাতি খুলে এনেছে। ক্যাম্পাসের দায়িত্বপ্রাপ্তদের না জানিয়ে কী ভাবে ক্যাম্পাসে ঢুকে নীলবাতি খুলে আনলেন 'গাড়িরই চালক' এনিয়ে নিরাপত্তা রক্ষীদের দায়িত্ব নিয়ে প্রশ্ন উঠেছে। আগামী সোমবার বিশ্ববিদ্যালয় খুললে নিরাপত্তা দায়িত্বপ্রাপ্তদের নিয়ে বৈঠক করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

    Published by:Sanjukta Sarkar
    First published: