Home /News /north-24-parganas /
North 24 Parganas News: বৃষ্টি উপেক্ষা করেই ক্যারাম টুর্নামেন্ট , প্রতিযোগিতার মধ্যেই উঠল জাতীয় পতাকা

North 24 Parganas News: বৃষ্টি উপেক্ষা করেই ক্যারাম টুর্নামেন্ট , প্রতিযোগিতার মধ্যেই উঠল জাতীয় পতাকা

চলছে প্রতিযোগিতা

চলছে প্রতিযোগিতা

বৃষ্টিকে উপেক্ষা করে ক্রীড়াপ্রেমী মানুষের ভিড় রীতিমতো উৎসাহ জুগিয়েছে প্রতিযোগীদের।

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা:  প্রতিযোগিতার মাঝে, স্বাধীনতা দিবসের রাতেই তোলা হল জাতীয় পতাকা। দাঁড়িয়ে সম্মান জানালেন প্রতিযোগী, উদ্যোক্তাসহ ক্রীড়া প্রেমী দর্শকরাও। ৭৫তম স্বাধীনতা দিবস উদযাপনকে মাথায় রেখে অভিনব উদ্যোগ নিয়ে সারা রাজ্য ক্যারাম প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে উত্তর ২৪ পরগনার অশোকনগরে।

    অশোকনগর ক্যারাম লাভারস অ্যাসোসিয়েশনের তরফ থেকে জেলার পাশাপাশি রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসা প্রতিযোগীদের নিয়ে দু'দিনব্যাপী এক প্রতিযোগিতার আয়োজন করা হয়। রীতিমতো লাইভ টেলিকাস্ট করে খেলার সম্প্রচার করা হয় দর্শকদের দেখার জন্য। স্বাধীনতা দিবসের আগে, রাতে চলা এই ক্যারাম প্রতিযোগিতা দেখতে ভিড় জমিয়েছিলেন বহু দর্শক। বৃষ্টিকে উপেক্ষা করে ক্রীড়াপ্রেমী মানুষের ভিড় রীতিমতো উৎসাহ জুগিয়েছে প্রতিযোগীদের।

    আরও পড়ুন -  জামালপুরে নৌকাডুবি, মিলল দ্বিতীয় যুবকের দেহ, এলাকায় শোকের ছায়া

    অশোকনগর জার্মান বাড়ি সংলগ্ন এলাকায় এই ক্যারাম প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় খেলতে দেখা যায় অশোকনগর কল্যাণগড় পুরসভার প্রাক্তন সহ পৌরপ্রশাসক অতীস সরকারকেও। ৬৪ টি দল নিয়ে এই সারা বাংলা ক্যারাম প্রতিযোগিতার আয়োজন করা হয়। রাজ্য স্তরে খেলা প্রতিযোগীরাও এদিনের এই ক্যারাম প্রতিযোগিতায় অংশ নিয়েছেন বলে জানান উদ্যোক্তারা। প্রতিযোগিতায় অংশগ্রহণ করা জয়ী প্রথম দলের হাতে তুলে দেওয়া হয়েছে ট্রফি ও আর্থিক পুরস্কার, বলে জানান ক্লাবের দায়িত্বে থাকা সঞ্জয় মিত্র। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে আসা শ্যামনগর এর বাসিন্দা৷

    আরও পড়ুন - খারাপ আবহাওয়া, সমুদ্র উত্তাল বকখালিতে জলে ডুবে গেল পর্যটক

    প্রতিযোগী অমিত দে জানান, ‘‘রাজ্য স্তরের এ ধরনের ক্যারাম প্রতিযোগিতা এখন খুবই কম হয় সেই জায়গায় দাঁড়িয়ে এধরণের প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে ভালই লাগছে। বহু জায়গার ভাল ভাল প্রতিযোগীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। ফলে খেলার বিষয়ে নতুন নতুন টেকনিক জানারও একটা সুযোগ রয়েছে।’’ এই ক্যারাম প্রতিযোগিতায় প্রতিযোগীদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। পাশাপাশি দর্শকরাও উত্তেজনার সঙ্গেই প্রতিটা মুহূর্তের প্রতিযোগিতাকে উপভোগ করতে পেরেছেন। প্রতি বছরই রাজ্য স্তরের এধরনের ক্যারাম প্রতিযোগিতার আয়োজন করা হবে বলেও উদ্যোক্তাদের তরফ থেকে জানানো হয়।

    Rudra Narayan Roy
    Published by:Debalina Datta
    First published:

    Tags: Independence Day 2022, North 24 Parganas

    পরবর্তী খবর