Home /News /north-24-parganas /
North 24 Parganas News: ফুটবল খেলতে মুম্বইয়ে পাড়ি দিচ্ছে দত্তপুকুরের 'রোনাল্ডো' দ্বীপ গায়েন

North 24 Parganas News: ফুটবল খেলতে মুম্বইয়ে পাড়ি দিচ্ছে দত্তপুকুরের 'রোনাল্ডো' দ্বীপ গায়েন

ফুটবলার

ফুটবলার দ্বীপ গায়েন

দ্বীপ গায়েনের পায়ের জাদুতে স্বপ্ননগরী মুম্বই থেকে ডাক, খেলবে দত্তপুকুরের ফুটবলার 'রোনাল্ডো'

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: দু'পায়েই জাদু দেখাতে পারে সে। পায়ে ফুটবল রেখেই দিনের অধিকাংশ সময় চলে কসরত। মাঠে যে কোন প্রান্ত থেকে কিক মেরে অবলীলায় বল ঢুকিয়ে দিতে পারে গোল পোস্টে। ফুটবল নিয়ে এমন দক্ষতায় মাত্র পাঁচ বছর বয়স থেকেই রোনাল্ডো নামে পরিচিত হয়ে গিয়েছে স্থানীয়এলাকা থেকে সহ খেলোয়াড়দের মধ্যে। প্রতিভার বিচ্ছুরণ দেখে হীরে চিনতে ভুল করেননি কোচ।

    এবার দত্তপুকুর মাঠের সেই ১৯ বছর বয়সের হীরে জ্বলজ্বল করবে মুম্বাইয়ের মাঠে। উত্তর ২৪ পরগনা দত্তপুকুরের ফুটবলার দ্বীপ গাইন ফুটবল খেলতে যাচ্ছেন মুম্বাই শহরে। দ্বীপের এই সাফল্যে উচ্ছ্বসিত তার পরিবার থেকে খেলোয়াড় সহ দত্তপুকুর বাসীরা। যে ক্লাবের মাঠ থেকেই প্রতিভার বিকাশ দেখা গেছিল দ্বীপের, সেই ক্লাবের মাঠের কর্মকর্তারাও এমন খবরে আপ্লুত হয়ে পড়েছেন।

    আরও পড়ুন - মধ্যমগ্রামে দুই প্রজন্ম ধরে চলছে এই চপের দোকান, সন্ধ্যা হলেই উপচে পড়ে ভিড়

    আরও পড়ুন - ডায়মন্ডহারবারে এখনও মেলে ২২ টাকায় মাংস ভাত, ২১ টাকায় মাছ ভাত ও সবজি ভাত ১৭ টাকায়

    খুব ছোট বয়স থেকেই ফুটবলের প্রতি ঝোঁক থাকায় বাবার সঙ্গে দত্তপুকুর নিবাধুই জাগ্রত সংঘের মাঠে যেত দ্বীপ। বাবা টোটো চালক। মা গৃহিনী। ছেলের ফুটবলের প্রতি ভালোবাসা দেখে ফুটবল প্রশিক্ষক দীপেন স্যারের কাছে ছেলেকে নিয়ে আসেন। সেই থেকে শুরু ফুটবলকে নিয়ে জোরালো অনুশীলন। মাঠে দ্রুততার সঙ্গে বল নিয়ে দৌড়ে যাওয়া, প্রতিপক্ষ কে বোকা বানিয়ে বল গোলে ঢুকিয়ে দেওয়া দেখে অনেকেই মনে করেছিলেন এই ছেলে একদিন নাম করবে।

    দ্বীপের মতো ছাত্রকে নিয়ে আশাবাদী ছিলেন কোচ । দত্তপুকুর থেকে সোজা মুম্বাই এর হয়ে এখন মাঠে দক্ষতা দেখানোর লক্ষ্যে এগিয়ে চলেছেন ফুটবলার দ্বীপ। মুম্বাই থেকে ডাক আসছে ছেলের সাফল্যে উচ্ছ্বসিত দ্বীপের মা। মুম্বাইয়ের মাঠে দত্তপুকুর এর রোনাল্ডো কেমন দক্ষতা দেখাতে পারে এখন তার দিকে তাকিয়ে দত্তপুকুরবাসী সহ গোটা বাংলা।

    রুদ্র নারায়ণ রায়

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Barasat, North 24 Parganas news

    পরবর্তী খবর