Home /News /north-24-parganas /
North 24 Parganas News: প্রায় দেড় মাস বন্ধ থাকবে 'এই' গুরুত্বপূর্ণ রাস্তা, কেন জানুন..

North 24 Parganas News: প্রায় দেড় মাস বন্ধ থাকবে 'এই' গুরুত্বপূর্ণ রাস্তা, কেন জানুন..

সংস্কারের

সংস্কারের কাজ চলায় বন্ধ থাকবে রাস্তা

সংস্কারের জন্য প্রায় দেড় মাস বন্ধ থাকবে এই গুরুত্বপূর্ণ রাস্তা, যাতায়াতের ক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন। দেখে নিন

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: শহরের গুরুত্বপূর্ণ রাস্তা বন্ধ থাকবে মাস দেড়েকের জন্য। নির্দেশ জানতে পেরে মনোক্ষুন্ন নিত্যযাত্রী থেকে বাসিন্দারা। তবু সাময়িক কষ্ট সহ্য করে যদি দীর্ঘমেয়াদি সুফল পাওয়া যায় তারই আশায় রয়েছেন সকলে। কারণ, ব্যারাকপুর-বারাসত রোডের উপর সুয়ারেজ সিস্টেমের কাজ চলছে। এই কাজের জন্য রাস্তায় যান নিয়ন্ত্রণ করা হয়েছে। বিশেষ করে বাস-লরির মত বড় গাড়ি, রাস্তার কাজ চলাকালীন প্রবেশ করতে পারবে না। তবে ছোট গাড়ির ক্ষেত্রে তেমন কোনো নিষেধাজ্ঞা জারি হয়নি। তবুও ব্যস্ত শহরের মূল রাস্তা মাস দেড়েকের জন্য বন্ধ থাকায় অনেকেই সমস্যায় পড়বেন। বিশেষ করে নিত্যযাত্রী ও অফিস যাত্রীরা।

    ব্যারাকপুর পৌরসভার তত্ত্বাবধানে ব্যারাকপুর-বারাসত রোডের উপর সুয়ারেজ সিস্টেমের কাজ শুরু হবে আগামী ২৭ মে। আর এই কাজের জন্য ব্যারাকপুর পৌরসভা ও পিডব্লিউ ডি'র পক্ষ থেকে জানানো হয়, মাস দেড়েকের জন্য ব্যারাকপুর- বারাসত রোডে গাড়ি চলাচল বন্ধ থাকবে। ব্যস্ততম ব্যারাকপুর-বারাসত রোড বন্ধ রাখার সিদ্ধান্তে সাধারণ মানুষকে অনেকটাই অসুবিধার সম্মুখীন হতে হবে।

    আরও পড়ুন- পঞ্চম থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত ছাত্র সংখ্যা মাত্র ৫০! এ এক আজব স্কুল!

    সুয়ারেজ সিস্টেমের কাজ ৯০ শতাংশ হয়ে গিয়েছে বলে দাবি পৌরপ্রধানের। বাকি কাজ আগামী দেড় মাসের মধ্যে শেষ হবে বলেও জানালেন তিনি। ভবিষ্যতের পরিকল্পনা আরও উন্নতির জন্য মানুষকে কিছুদিন এই অসুবিধার মধ্যে পড়তে হবে । তবে জনসাধারণের কিছুটা সুবিধার্থে ছোট গাড়িগুলোকে চলাচলে ছাড় দেওয়া হয়েছে। বাস চালানোর জন্য কিছুটা রুটের পরিবর্তন করা হয়েছে বলে জানান ব্যারাকপুর পৌরসভার পৌর প্রধান উত্তম দাস।

    Rudra Narayan Roy
    First published:

    Tags: Barasat, Barrackpore, North 24 Pargana news, Road Construction

    পরবর্তী খবর