Home /News /national /
Yash Dasgupta: বলিউডে নায়ক হয়ে ফিরছেন যশ! কোন বলি নায়িকার সঙ্গে প্রেম করবেন নুসরতের সঙ্গী?

Yash Dasgupta: বলিউডে নায়ক হয়ে ফিরছেন যশ! কোন বলি নায়িকার সঙ্গে প্রেম করবেন নুসরতের সঙ্গী?

আপাতত জানা যাচ্ছে, তিনি শ্যুটিং করেছেন জাভেদ জাফরির ছেলে মিজান জাফরি, অভিনেত্রী লিলেট দুবে এবং টেলি তারকা পার্ল ভি পুরীর সঙ্গে। পরবর্তী অধ্য়ায়ে কাদের সঙ্গে অভিনয় করবেন বাংলার তারকা, তা জানার অপেক্ষায় সবাই।

  • Share this:

#মুম্বই: বলিউডে পা রাখলেন যশ দাশগুপ্ত! প্রথম বার বলি নায়ক তিনি। এমনই গুঞ্জনে মেতে টলি এবং বলিপাড়া। এর আগেও তিনি মুম্বইয়ে কাজ করেছেন, কিন্তু এই প্রথম বড় পর্দায় যশ। ছবির চালিকা শক্তি নুসরত জাহানের সঙ্গী।

যদিও এই খবরে শিলমোহর পড়েনি এখনও পর্যন্ত। কিন্তু জানা গিয়েছে, চলতি মাসেই শ্যুটিং শুরু হয়েছে। বেশ খানিকটা অংশ হয়েও গিয়েছে। দ্বিতীয় ভাগের শ্যুটিং হবে জুলাই বা অগস্ট মাসে। এখনও পর্যন্ত যত দূর খবর মিলেছে, টি সিরিজের প্রযোজনায় ছবিটি তৈরি হচ্ছে। নাম এখনও জানা যায়নি।

আরও পড়ুন: ক্যাটরিনার মা হওয়ার গুঞ্জন তুঙ্গে! জন্মদিনেই কি সুখবর? অবশেষে বার্থডে-প্ল্যান ফাঁস

এর অনেক আগেই জানা গিয়েছিল, মুম্বইয়ের আরও কিছু কাজের সুযোগের হাতছানি রয়েছে। কিন্তু বাছবিচারের জন্য দেরি করছেন যশ। এই খবরটি প্রকাশ্য়ে আসার পরে ধরে নেওয়া যেতে পারে, তিনি ধীরে ধীরে বলিউডে নিজের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন।

আরও পড়ুন: আক্রম, বিক্রম ভাট থেকে হালের ললিত মোদি, সুস্মিতার জীবনে আর কোন-কোন পুরুষ এসেছিলেন? পড়ুন

যশ এই ছবিতে দিব্যা খোসলা কুমারের সঙ্গে প্রেম করবেন। সঙ্গে রয়েছেন আরও কয়েক জন তারকা। আপাতত জানা যাচ্ছে, তিনি শ্যুটিং করেছেন জাভেদ জাফরির ছেলে মিজান জাফরি, অভিনেত্রী লিলেট দুবে এবং টেলি তারকা পার্ল ভি পুরীর সঙ্গে। পরবর্তী অধ্য়ায়ে কাদের সঙ্গে অভিনয় করবেন বাংলার তারকা, তা জানার অপেক্ষায় সবাই। ছবিটি নির্দেশনা দিচ্ছেন সম্ভবত 'সনম তেরি কসম' খ্যাত পরিচালক জুটি রাধিকা রাও এবং বিনয় সাপরু।

Published by:Teesta Barman
First published:

Tags: Bollywood, Divya khosla kumar, Yash Dasgupta

পরবর্তী খবর