Home /News /national /
Maharashtra CM Eknath Shinde: বিদ্রোহী থেকে মুখ্যমন্ত্রী! ড্রাম বাজিয়ে স্বামীকে স্বাগত একনাথ শিন্ডের স্ত্রী লতার!

Maharashtra CM Eknath Shinde: বিদ্রোহী থেকে মুখ্যমন্ত্রী! ড্রাম বাজিয়ে স্বামীকে স্বাগত একনাথ শিন্ডের স্ত্রী লতার!

Eknath Shinde Wife Lata Shinde

Eknath Shinde Wife Lata Shinde

Lata Shinde Plays Drums: মুখ্যমন্ত্রী একনাথের গাড়িতে ফুলের পাপড়ি বর্ষণ করে তাঁকে স্বাগত জানানো হয়। একনাথকে অভ্যর্থনা জানাতে কয়েক ঘণ্টা ধরে প্রবল বৃষ্টির মধ্যে অপেক্ষা করেন সাধারণ মানুষ।

  • Share this:

    #মুম্বই: মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার পর এই প্রথম থানেতে নিজের বাড়িতে গেলেন একনাথ শিন্ডে! এতদিনের টানাপোড়েন এবং মুখ্যমন্ত্রী হয়ে ফিরে আসা, বাড়িতে পা রাখা মাত্রই দুর্দান্তভাবে তাঁকে স্বাগত জানালেন পরিবার ও সমর্থকরা। রীতিমতো ড্রাম বাজিয়ে একনাথকে স্বাগতম জানালেন স্ত্রী লতা শিন্ডে। সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, লতা শিন্ডেকে মুখ্যমন্ত্রীর বাড়িতে এক ব্যান্ডের সঙ্গে মিলে ড্রাম বাজাচ্ছেন।

    আরও পড়ুন- অন্ধকারের অবসান! বিদ্যুতের আলো জ্বলল রাষ্ট্রপতি প্রার্থী দ্রৌপদী মুর্মুর গ্রামে!

    তিন সপ্তাহ আগে শিবসেনা বিদ্রোহী হিসেবে রাজ্যের বাইরে চলে যাওয়ার পর এই প্রথম নিজের বাড়িতে ঢুকলেন একনাথ। শিবসেনার এই বিদ্রোহের অভ্যুত্থান এবং উদ্ধব ঠাকরের সরকার পতনের পর গত সপ্তাহেই তিনি মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেন।

    গত রাতে প্রায় সাড়ে ৯ টা নাগাদ থানে পৌঁছন একনাথ। আনন্দ নগরে তাঁকে স্বাগত জানাতে সমর্থকদের বিশাল ভিড় ছিল চোখে পড়ার মতো। মুখ্যমন্ত্রী একনাথের গাড়িতে ফুলের পাপড়ি বর্ষণ করে তাঁকে স্বাগত জানানো হয়। একনাথকে অভ্যর্থনা জানাতে কয়েক ঘণ্টা ধরে প্রবল বৃষ্টির মধ্যে অপেক্ষা করেন সাধারণ মানুষ। আনন্দ দীঘে শক্তিস্থল এবং আনন্দ আশ্রমে শিবসেনার নেতা আনন্দ দীঘেকে শ্রদ্ধা জানিয়েছেন একনাথ।

    আরও পড়ুন- ভাঙল রেকর্ড! বিক্ষোভ সত্বেও অগ্নিপথে নিয়োগ চেয়ে জমা পড়ল এত সংখ্যক আবেদন!

    শিন্ডে জানিয়েছেন, তাঁর বিদ্রোহ ছিল শিবসেনার প্রতিষ্ঠাতা বাল ঠাকরের আদর্শে যারা বিশ্বাসী তাঁদের ন্যায়বিচার পাওয়ার একটি পদক্ষেপ। থানেতে এই বিপুল ভিড় শিন্ডের বিদ্রোহ এবং বিজেপিকে তাঁর সহযোগিতার সমর্থন হিসেবেই দেখছে রাজনৈতিক মহল।

    স্বামীর রাজনৈতিক কর্মজীবনে শক্তিশালী ভূমিকা পালন করার কৃতিত্ব বহুলাংশে লতা শিন্ডের। একজন অটোরিকশা চালক হিসেবে কর্মজীবন শুরু করেছিলেন একনাথ। সেই সময় থেকেই লতার সঙ্গে তাঁর আলাপ। একনাথ ও লতার তিন সন্তান ছিল। ২০০০ সালে একটি নৌকা দুর্ঘটনায় দু’জন মারা যান।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Eknath Shinde

    পরবর্তী খবর