Home /News /national /
Viral Video: মৃত মেয়ের দেহ কাঁধে রাস্তার পর রাস্তা হাঁটছেন ঈশ্বর! ভাইরাল মর্মান্তিক ভিডিও

Viral Video: মৃত মেয়ের দেহ কাঁধে রাস্তার পর রাস্তা হাঁটছেন ঈশ্বর! ভাইরাল মর্মান্তিক ভিডিও

Viral Video

Viral Video

চিকিৎসকরা জানান, ‌মেয়েটির অক্সিজেনের মাত্রা ৬০ এর নীচে নেমে গিয়েছিল। কয়েকদিন ধরে জ্বরে ভুগছিল মেয়েটি। (Viral Video)

  • Share this:

    #রায়পুর: শববাহী গাড়ি মেলেনি। তাই মৃত ৭ বছরের দেহ কাঁধে তুলে নিয়েই চললেন বাবা। এভাবেই প্রায় দশ কিলোমিটার হাঁটলেন কন্যা-হারা বাবা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মর্মান্তিক এই ভিডিওটি (Viral Video)। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার, ছত্তিশগড়ের আমডালা গ্রামে। জানা গিয়েছে, অসুস্থ মেয়ে সুরেখাকে নিয়ে লখনপুর কমিউনিটি স্বাস্থ্যকেন্দ্রে যান তিনি। চিকিৎসকরা জানান, ‌মেয়েটির অক্সিজেনের মাত্রা ৬০ এর নীচে নেমে গিয়েছিল। কয়েকদিন ধরে জ্বরে ভুগছিল মেয়েটি। (Viral Video)

    চিকিৎসকরা চেষ্টা করলেও সকাল সাড়ে সাতটা নাগাদ মেয়েটি মারা যায় ওই স্বাস্থ্যকেন্দ্রে। এরপর মৃত কন্যাকে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়ার জন্য শবযানের খোঁজ করেছিলেন ঈশ্বর। কিন্তু অভিযোগ, তা পাননি। অগত্যা কাঁধে করেই প্রায় ১০ কিলোমিটার পায়ে হেঁটে মেয়ের দেহ নিয়ে ফেরেন গ্রামে। যদিও স্বাস্থ্যকেন্দ্রের দাবি, 'পরিবারের সদস্যদের আমরা কিছুক্ষণ অপেক্ষা করতে বলেছিলাম। সকাল সাড়ে ৯টা নাগাদ শবযান চলে এসেছিল। কিন্তু তাঁর আগেই ওনারা চলে যান।' (Viral Video)

    আরও পড়ুন: গ্ল্যামার দুনিয়ায় হাতেখড়ি কাজলের মেয়ে নাইসার, এবার কি তবে বলিউড?

    আরও পড়ুন: নিলামের পর এবার মাঠেও, শাহরুখের অনুপস্থিতিতে নাইটদের পাশে আরিয়ান খান! ছবি ভাইরাল

    এই মর্মান্তিক ভিডিওই সাড়া ফেলেছে গোটা দেশে। যার জেরে তড়িঘড়ি ঘটনার তদন্তের নির্দেশ দেন রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী টিএস সিং দেও। এ ব্যাপারে কারও গাফিলতি প্রমাণ হলে কড়া শাস্তির মুখে পড়তে হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন ছত্তিশগড়ের স্বাস্থ্যমন্ত্রী। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম ঈশ্বর দাস। তিনি আমডালা গ্রামের বাসিন্দা। কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন তাঁর সাত বছরের মেয়ে সুরেখা দাস। শুক্রবার স্বাস্থ্যকেন্দ্রে নিেয় গিয়েও কোনও লাভ হয়নি।

    স্বাস্থ্যমন্ত্রী টিএস সিং দেও বলেছেন, 'ভিডিওটি দেখে আমার অত্যন্ত খারাপ লেগেছে। আমি জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিককে তদন্তের নির্দেশ দিয়েছি। এমন তো হওয়ার কথা ছিল না। স্বাস্থ্যকেন্দ্র থেকে শববাহী গাড়ির ব্যবস্থা করা হচ্ছিল। তারপরও কেন ঈশ্বর দাস মেয়ের মৃতদেহ নিয়ে চলে গেলেন, এ ব্যাপারে স্বাস্থ্যকেন্দ্রের কোনও গাফিলতি ছিল কি না, সবকিছু খতিয়ে দেখা হবে।'

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Chhattisgarh, Viral Video

    পরবর্তী খবর