হোম /খবর /দেশ /
মালাবদল হতেই নতুন বর-বউ বেরিয়ে গেলেন রাস্তায়, তার পরের কাণ্ড তুমুল ভাইরাল! দেখুন

Viral Video: মালাবদল হতেই নতুন বর-বউ বেরিয়ে গেলেন রাস্তায়, তার পরের কাণ্ড তুমুল ভাইরাল! দেখুন

মালাবদল হতেই নতুন বর-বউ বেরিয়ে গেলেন রাস্তায়, তার পরের কাণ্ড তুমুল ভাইরাল!

মালাবদল হতেই নতুন বর-বউ বেরিয়ে গেলেন রাস্তায়, তার পরের কাণ্ড তুমুল ভাইরাল!

আর সেই ভিডিও নিমেষে ভাইরাল হয়েছে নেটপাড়ায় (Viral Video)।

  • Last Updated :
  • Share this:

#নয়াদিল্লি: ভারতীয় বিয়ে মানেই তাতে নাচ-গান, হইহুল্লোড়ে একেবারে তিন-চারদিনের উৎসব। বিশেষ করে বিয়ে করতে যাওয়ার সময় বেশিরভাগ বিয়েতেই বরযাত্রীরা নানা বাদ্যযন্ত্র বাজিয়ে নাচানাচি করেন। সঙ্গত দেন নতুন বরও। বন্ধু ও পরিবারের লোকেদের সঙ্গে জমিয়ে নাচ হয়। কেউ ঘোড়ার উপরে বসেই নাচেন, কেউ আবার গাড়ি-ঘোড়া থেকে নেমে রাস্তায় নেমেই পরিবার-বন্ধুদের সঙ্গে পা মেলান। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কাণ্ড বেশ খানিকটা আলাদা। কারণ, এখানে বর বরযাত্রীর সঙ্গে না, বিয়ে শেষ করেই নতুন বউকে নিয়ে তুমুল নাচ শুরু করলেন। আর সেই ভিডিও নিমেষে ভাইরাল হয়েছে নেটপাড়ায় (Viral Video)।

সোশ্যাল মিডিয়ার নজরকাড়া এই ভিডিওতে দেখা গিয়েছে, রাস্তার উপর দাঁড়িয়ে একেবারে উন্মাদনার সঙ্গে নাচ করছেন নবদম্পতি। রাস্তার মাঝে দাঁড়িয়ে বেশ খানিকটা সময় নেচেই গেলেন তাঁরা। আর সেই দৃশ্য ক্যামেরাবন্দি করে অনেকেই ছড়িয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আর নিমেষে সেটি ভাইরাল হয়েছে নেটপাড়ায় (Viral Video)। ড্রামের সঙ্গে তালে তাল দিয়ে নেচে নিজেদের বিয়ে সম্পন্ন হওয়ার উচ্ছ্বাসে ভাসলেন নবদম্পতি।

ইনস্টাগ্রামে অফিশিয়াল নিরঞ্জনও৮৭ প্রোফাইল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। মজার এই ভিডিও পোস্ট করে তিনি ক্যাপশনে জিজ্ঞেস করেছেন, 'কারা কারা নিজেদের বিয়েতে এমন নেচেছেন?' এই ভিডিও স্বাভাবিক ভাবেই খুশি ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই এটি নিজেদের প্রোফাইলে শেয়ার করেছেন এবং দারুণ মজার লিখে কমেন্টও করেছেন। তারই সঙ্গে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁরা। এমন নাচপাগল দম্পতিকে দেখে দারুণ খুশি নেটপাড়ার বাসিন্দারা।

আরও পড়ুন: বরযাত্রী বন্ধুর ঘাড়ে উঠে নাচতে গিয়ে মাটিতে চিৎপটাং বর, দেখুন ভাইরাল ভিডিও

বিয়ে বাড়ি মানেই হাসি-মজা-আনন্দের পাশাপাশি নানা নাটকীয় ঘটনার সমাহার। নানা বিয়ে বাড়িতে নানা ধরণের ঘটনা ঘটে। বলা ভাল, বিয়ে বাড়িতে কিছু একটা না ঘটলে তা সেই বিয়েবাড়ি যেন অসম্পূর্ণ থেকে যায়। বর্তমান সমাজে সোশ্যাল মিডিয়ায় (social media) বহুল ব্যবহারে বেশ কিছু ঘটনা সামনে চলে যায়। বেশ কিছু ভিডিও ভাইরাল হয়ে যায়। তেমনই ফের বিয়ে বাড়ির এক আজব ঘটনা সোশ্যাল মিডিয়ায় (social media) ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: বিয়ের রাতেই শালীর সঙ্গে সঙ্গে জামাইবাবুর কাণ্ড ফাঁস! নিমেষে ভাইরাল ভিডিও

Published by:Raima Chakraborty
First published:

Tags: Instagram viral, Viral Video