Home /News /national /

Viral Video: বরযাত্রী বন্ধুর ঘাড়ে উঠে নাচতে গিয়ে মাটিতে চিৎপটাং বর, দেখুন ভাইরাল ভিডিও

Viral Video: বরযাত্রী বন্ধুর ঘাড়ে উঠে নাচতে গিয়ে মাটিতে চিৎপটাং বর, দেখুন ভাইরাল ভিডিও

দেখুন ভাইরাল ভিডিও

দেখুন ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই বরযাত্রীদের নাচের ভাইরাল হওয়া একটি ভিডিও (Viral Video) নেটিজেনের নজর কেড়েছে।

  • Share this:

    #নয়াদিল্লি: ভারতীয় বিয়ে মানেই তাতে নাচ-গান, হইহুল্লোড়ে একেবারে তিন-চারদিনের উৎসব। বিশেষ করে বিয়ে করতে যাওয়ার সময় বেশিরভাগ বিয়েতেই বরযাত্রীরা নানা বাদ্যযন্ত্র বাজিয়ে নাচানাচি করেন। সঙ্গত দেন নতুন বরও। বন্ধু ও পরিবারের লোকেদের সঙ্গে জমিয়ে নাচ হয়। কেউ ঘোড়ার উপরে বসেই নাচেন, কেউ আবার গাড়ি-ঘোড়া থেকে নেমে রাস্তায় নেমেই পরিবার-বন্ধুদের সঙ্গে পা মেলান।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই বরযাত্রীদের নাচের ভাইরাল হওয়া একটি ভিডিও নেটিজেনের নজর কেড়েছে। ভিডিওটিতে দেখা গিয়েছে, বরযাত্রীর সঙ্গে ভয়ানক নাচে যুক্ত হয়েছেন খোদ বর। এক বন্ধুর ঘাড়ে চেপে ঢাক-ঢোলের সঙ্গে নাচ করছিলেন বর। আচমকাই নাচতে নাচতে দুই বন্ধুই শুয়ে পড়লেন মাটিতে। পা হড়কে গিয়ে বন্ধুর ঘাড় থেকে সোজা মাটিতে চিৎপটাং হয়ে যান বর। সঙ্গে সঙ্গে দৌড়ে এসে বাকি আত্মীয়রা পরিস্থিতি সামাল দেয়।

    ২০০০ সালের 'দম' ছবিতে অভিনেত্রী ইয়ানা গুপ্তার 'বাবুজি জারা ধীরে চলো' গানে নাচ করছিল বরযাত্রী। সেই গানে নাচতে গিয়ে বরের এভাবে পড়ে যাওয়ার সঙ্গে গানের লাইন 'বিজলি গিরি'-র তুলনা করেছেন নেটিজেনরা। বিভিন্ন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মিম বানিয়ে পোস্ট করা হয়েছে এই ভিডিও। অনেকেই বলছেন, নাচতে নাচতে নিজের 'গির গয়ে' নতুন বর। অর্থাৎ, নাচার তালে ভারসাম্য হারিয়ে নিজেই পড়ে গেলেন বর।

    মুহূর্তের মধ্যে এই ভিডিও নজর কেড়েছে লক্ষ মানুষের। প্রায় ১,৬৭,০০০ ভিউজ রয়েছে এই ভিডিওটির। একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Dance, Viral, Viral Video

    পরবর্তী খবর