Home /News /national /
Viral Video: উফ কী গরম! আদুরে পান্ডার কাণ্ডকারখানায় হেসে কুটোপাটি সকলে, আপনি দেখেছেন?

Viral Video: উফ কী গরম! আদুরে পান্ডার কাণ্ডকারখানায় হেসে কুটোপাটি সকলে, আপনি দেখেছেন?

উফ কী গরম! আদুরে পান্ডার কাণ্ডকারখানায় হেসে কুটোপাটি সকলে, আপনি দেখেছেন?

উফ কী গরম! আদুরে পান্ডার কাণ্ডকারখানায় হেসে কুটোপাটি সকলে, আপনি দেখেছেন?

সম্প্রতি তেমনই একটি পান্ডার ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায় (Viral Video)।

  • Share this:

    #নয়াদিল্লি: প্রচণ্ড অলস ও আদুের প্রাণীদের মধ্যে রয়েছে পান্ডা। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই পান্ডাদের নানা কীর্তিকলাপের ছবি ও ভিডিও নজর কাড়ে নেটিজেনের। কখনও ঘাসে লুটোপুটি খাচ্ছে, কখনও আবার অলস সময় কাটাচ্ছে শুয়ে, পান্ডার সব কিছুই যেন অতি আদরের। দেখলেই মনে হয় কোলে নিয়ে আদর করা যায়। সম্প্রতি তেমনই একটি পান্ডার ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায় (Viral Video)। কৃত্রিম টাবের জলে বসে এই পান্ডাটি স্নান করছে, এবং এই ভিডিও নিঃসন্দেহে আপনার মন ভালো করে দিতে বাধ্য।

    ইনস্টাগ্রামে শেয়ার হওয়া এই ছোট্ট ক্লিপটিতে দেখা গিয়েছে, টাবের জলে বসে ঝুপুস ঝুপুস শব্দে নিজের গায়ে জল ছেঁটাচ্ছে পান্ডাটি। আরাম করে বসে এমন ভাবে স্নানে সে মগ্ন, যেন খুব গরম লেগেছে। তাকে এক ঝলক দেখে আপনার মনে হতে পারে, কোনও শিশু যেন স্নান করছে মজা করে। এই ভিডিওটি নিমেষে নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ার ব্যবহারকীদের। মুহূর্তে ভাইরাল হয়েছে পান্ডার স্নানের ভিডিও।

    নেচার গ্রাম নামে একটি অ্যাকাউন্ট থেকে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। প্রায় ১.৯ মিলিয়ন বার ভিডিওটি দেখা হয়েছে। নেটিজেন ভালোবাসায় ভরিয়ে দিয়েছে এই ভিডিওটি দেখে। প্রত্যেকেই লিখেছেন, মন ভালো করা ভিডিও। সকলের কমেন্টেই লাল হৃদয়েক ইমোজি দেওয়া। অনেকেই আবার বলেছেন, যেন ছোট্ট কোনও বাচ্চা বসে বসে স্নানে মগ্ন।

    আরও পড়ুন: মাত্র ১৪ বছর বয়স, পরিবারের জন্য যা করছে ছেলেটি! তারিফ কুড়োচ্ছে এই ভাইরাল ভিডিও...

    সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়। প্রতিদিনই নানা ঘটনার ছবি ও ভিডিও ট্রেন্ডিং হয় এবং নেটিজেনের নজর আকর্ষণ করে। তেমনই নজর কেড়েছে এই সাদা-কালো পান্ডার মজার কীর্তি। এই ভিডিওই নেটপাড়ায় ব্যাপক সাড়া ফেলেছে। মুহূর্তে ভাইরাল হয়েছে এই ভিডিওটি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Instagram Video, Red Panda, Viral Video

    পরবর্তী খবর