Home /News /national /
Viral Video: মাত্র ১৪ বছর বয়স, পরিবারের জন্য যা করছে ছেলেটি! তারিফ কুড়োচ্ছে এই ভাইরাল ভিডিও...

Viral Video: মাত্র ১৪ বছর বয়স, পরিবারের জন্য যা করছে ছেলেটি! তারিফ কুড়োচ্ছে এই ভাইরাল ভিডিও...

মাত্র ১৪ বছর বয়স, পরিবারের জন্য যা করছে এই ছেলেটি! তারিফ কুড়োচ্ছে এই ভাইরাল ভিডিও...

মাত্র ১৪ বছর বয়স, পরিবারের জন্য যা করছে এই ছেলেটি! তারিফ কুড়োচ্ছে এই ভাইরাল ভিডিও...

মুহূর্তে ভাইরাল হয়েছে ১৪ বছরের এই ছেলের ভিডিও (Viral Video)।

  • Last Updated :
  • Share this:

#অহমদাবাদ: জীবনের যুদ্ধে কখন যে কীভাবে সংগ্রাম করতে হবে, তা কেউই জানে না। অনেক সময়ই পরিস্থিতি এমন হয় যে, জীবনের পথ একেবারে নিমেষে ওলটপালট হয়ে যায়। তেমনই সম্প্রতি এক ১৪ বছরের ছেলের জীবনের গল্প সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর থেকে নজর কেড়েছে নেটপাড়ার বাসিন্দাদের। যেখানে দেখা গিয়েছে, জীবন সংগ্রামে মাত্র এতটুকু বয়সেই নামতে হয়েছে ছোট ছেলেটিকে। এবং এই ভিডিও ফের একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে, জীবনের চাকা সব সময় নিজের হােত থাকে না। মুহূর্তে ভাইরাল হয়েছে ১৪ বছরের এই ছেলের ভিডিও (Viral Video)।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হওয়া এই ভিডিওতে দেখা গিয়েছে, অহমদাবাদের একটি রেলস্টেশনের বাইরে রাস্তায় ঠেলা নিয়ে 'দই কচুরি' বিক্রি করছে ওই ১৪ বছরের ছেলেটি। নাগপুরের ফুড ব্লগার দোয়াস পাথরাবে এই ভিডিওটি (Viral Video) সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। মনিনগর রেলস্টেশনের বাইরে দাঁড়িয়ে একটি ছোট্ট ঠেলায় দাঁড়িয়ে দই কচুরি বিক্রি করছে। তাকে ঘিরে দাঁড়িয়ে রয়েছে অসংখ্য ক্রেতা। পাথরাবের সঙ্গে কথা বলার সময় চোখে জল ভরে আসে ছেলেটির। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই নেটিজেনের নজর কেড়েছে ভিডিওটি।

ফুড ব্লগার পাথরাবে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন, 'ওকে সাহায্য করুন। ওর মাত্র ১৪ বছর বয়স এবং ১০ টাকা দামে দই কচুরি বিক্রি করে ও। গুজরাতের অহমদাবাদের মনিনগর রেলস্টেশনের বাইরে। এটা দেখে আমি খুবই গর্বিত। ও ওর পরিবারের পাশে দাঁড়ানোর জন্যই এত ছোট বয়সে এই কঠোর পরিশ্রম করছে।' অহমদাবাদের স্থানীয়রা অনেকেই পাথরাবের ভিডিওতে কমেন্ট করেছেন এবং জানিয়েছেন তাঁরা ওই দোকানে গিয়েছেন। একজন লিখেছেন, 'ঈশ্বর এই ছোট ভাইটিকে অনেক খুশি ও সাফল্য দিন।' আরেক ইউজারের বক্তব্য, 'ওকে সাহায্য করুন। আমি এই শিশুটি কী পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে বুঝতে পারছি।'

আরও পড়ুন: গান তো শুনেছেন, ভাইরাল গান 'মানিকে মাগে হিতে'-র বাংলা অর্থ জানেন কি?

অনেকেই এই ভিডিও নিজেরাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ছেলেটিকে সাহায্যের আবেদন করেছেন। গত বছরের প্রথম দিকে লকডাউনের সময় দিল্লির এক বয়স্ক দম্পতির 'বাবা কা ধাবা' ও এভাবে নজর কেড়েছিল সোশ্যাল মিিডয়ায়। কান্তা প্রসাদ ও তাঁর স্ত্রী বাদামি দেবী রাস্তার ধারের একটি দোকানে খাবার বানিয়ে দিন চালাচ্ছিলেন। ভিডিও ভাইরাল হওয়ার পর অনেকেই সেখানে গিয়ে তাঁদের সঙ্গে ছবি তুলে এবং আর্থির অনুদান দিয়েছিলেন।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Gujarat, Instagram viral, Viral Video