Home /News /national /
Viral News: মাঝরাতে রাস্তায় বাইক বন্ধ যুবতীর, এগিয়ে এলেন ডেলিভারি বয়! তার পরের ঘটনা ভাইরাল

Viral News: মাঝরাতে রাস্তায় বাইক বন্ধ যুবতীর, এগিয়ে এলেন ডেলিভারি বয়! তার পরের ঘটনা ভাইরাল

Viral News

Viral News

খাবার ডেলিভারি কর্মীর উদ্যোগে চরম উদ্বেগ থেকে রক্ষা পেয়েছেন অক্ষিতা ও তাঁর ভাই। (Viral News)

  • Share this:

    #মুম্বই: মানুষ মানুষের জন্য। গানের লাইনে জনপ্রিয় হলেও, বাস্তব জীবনে মানবিক মানুষের মুখ আজকাল প্রায় দেখাই যায় না। কিন্তু সব কিছুরই ব্যতিক্রম থাকেই। যেমন মুম্বইয়ের এই ঘটনায় খাবার ডেলিভারি করা একটি অনলাইন সংস্থার কর্মী। মুম্বইয়ের বাসিন্দা অক্ষিতা ছাংগন সোশ্যাল মিডিয়াতে সেই ঘটনার কথা উল্লেখ করে পোস্ট করেছেন, যা নিমেষে ভাইরাল হয়েছে (Viral News)। খাবার ডেলিভারি কর্মীর উদ্যোগে চরম উদ্বেগ থেকে রক্ষা পেয়েছেন অক্ষিতা ও তাঁর ভাই। (Viral News)

    ঠিক কী হয়েছিল? নিজের পোস্টে অক্ষিতা জানিয়েছেন, তখন বাজে রাত সোয়া বারোটা। রাস্তার মাঝখাতে হঠাৎ মোটরবাইক বন্ধ হয়ে যায় অক্ষিতার। প্রায় ৬৪ কিলোমিটার যাত্রা করার পর আচমকাই বন্ধ হয়ে যায় মোটরবাইকটি। অক্ষিতা জানিয়েছেন, সেখানে দূর দূর পর্যন্ত কাউকে দেখা যাচ্ছিল না। রাতে ঠান্ডাও পড়েছিল সেদিন, যা ক্রমশ বাড়ছিল। বাইকে তেল এতটাই কমে গিয়েছিল যে সামনের পাম্প পর্যন্তও সেটি নিয়ে যাওয়া যাচ্ছিল না। (Viral News)

    আরও পড়ুন: আপনি বিয়ে করেছেন? সলমান খানের জবাব, 'আমি বিবাহিত'! দেখুন

    ঘটনার কথা জানিয়ে অক্ষিতা আর লিখেছেন, সেই সময় আচমকাই এক খাবার ডেলিভারি কর্মী সেখানে দাঁড়ান। তিনি দাঁড়িয়ে ঠিকানা দেখছিলেন নিজের মোবাইলে। তাঁর কাছে গিয়ে মোটরবাইক বন্ধ হয়ে যাওয়ার কথা জানান অক্ষিতা ও তাঁর বাই। ওই কর্মী নিজের জলের বোতল বের করে, সেই বোতলে নিজের বাইক থেকে কিছুটা পেট্রোল বের করে দিয়ে দেন। তাঁর উদ্দেশ্য ছিল যাতে, সামনের পেট্রোল পাম্প পর্যন্ত অক্ষিতারা চলে যেতে পারেন।

    রোশন দালভি রোশন দালভি

    আরও পড়ুন: 'দীর্ঘায়ু চাইলে পুরুষদের দূরে রাখুন', দাবি ১০৯ বছরের এই মহিলার! ভাইরাল ভিডিও

    ওই ব্যক্তির নাম রোশন দালভি বলে জানিয়েছেন অক্ষিতা। গোটা দেশে মহার্ঘ্য হয়ে ওঠা পেট্রোল এক মুহূর্ত না ভেবে অক্ষিতাকে দিয়ে দেন রোশন। অক্ষিতা নিজের পোস্টে সে কথাই লিখেছেন। ওই মুহূর্তে যেন ত্রাতার মতো উদয় হন রোশন। তাঁর কথায়, এমন মানুষের জন্যই পৃথিবীটা সুন্দর। সোশ্যাল মিডিয়ায় রোশনের ছবি পোস্ট করে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন অক্ষিতা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Mumbai, Viral News

    পরবর্তী খবর