Home /News /entertainment /
Salman Khan Marriage: আপনি বিয়ে করেছেন? সলমান খানের জবাব, 'আমি বিবাহিত'! দেখুন

Salman Khan Marriage: আপনি বিয়ে করেছেন? সলমান খানের জবাব, 'আমি বিবাহিত'! দেখুন

Salman Khan Marriage

Salman Khan Marriage

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি বিজ্ঞাপনের টিজার শেয়ার করেছেন ভাইজান (Salman Khan Marriage)।

  • Share this:

    #মুম্বই: বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলরদের মধ্যে অন্যতম সলমান খান (Salman Khan Marriage)। নানা সময় সলমান খানের বিয়ে, তাঁর প্রেমিকাদের কথা সংবাদ শিরোনামে আসে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সোনাক্ষী সিনহার সঙ্গে তাঁর বিয়ের ছবি (Salman Khan Marriage)। যদিও সেটি ফটোশপড করা বলে জানা গিয়েছে। তবে এরই মধ্যে এবার নিজেই একটি বিজ্ঞাপনের টিজারে বিয়ের কথা বলে জল্পনা উস্কে দিয়েছেন সলমান খান। কারণ, সেখানে নিজেই বলছেন যে, তিনি বিবাহিত।

    আসল ঘটনা কী? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি বিজ্ঞাপনের টিজার শেয়ার করেছেন ভাইজান (Salman Khan Marriage)। সেখানে তাঁর প্রথম দিকের একটি অবতার এবং এখনকার চেহারার একটি ছোট্ট ক্লিপ রয়েছে। পুরনো সলমানের অবতার এখনকার অবতারকে প্রশ্ন করছে, 'আর বিয়ে?' তার উত্তরেই সলমানকে বলতে শোনা গিয়েছে, 'হয়ে গিয়েছে'। আর এই বিজ্ঞাপনের ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ফের একবার সলমানের বিয়ের প্রসঙ্গ উঠে এসেছে।

    আরও পড়ুন: বিয়ে করলেন সলমান খান! পাত্রী সোনাক্ষী সিনহা? আংটিবদলের ছবি ভাইরাল

    আরও পড়ুন: টাইগার সব সময় রেডি! সলমান-ক্যাটরিনার টাইগার ৩ আসছে বিশেষ দিনে!

    ভক্তদের অনেকেরই প্রশ্ন, তাহলে কি সত্যিই বিয়ে করে ফেলেছেন সলমান খান? বিজ্ঞাপনের বক্তব্য তো তেমনই ইঙ্গিত দিচ্ছে। ভিডিও শেয়ার করে ক্যাপশনে সলমান লিখেছেন, 'হয়েছে না হয়নি জানার জন্য পরশু দেখুন'। অর্থাৎ সোমবার জানা যাবে সত্যিই সলমান খান বিয়ে করেছেন কিনা। আপাতত সলমানের বিয়ের জল্পনা একেবারে তুঙ্গে। সলমানের বিজ্ঞাপনে তাঁর টি-শার্টে পেপসি-কোলা লেখা রয়েছে। তবে কীসের বিজ্ঞাপন এটি তা পরিষ্কার নয়।

    তবে এরই মধ্যে ফের একবার সলমান খান ও ক্যাটরিনা কাইফের জুটি ফিরছে টাইগার ৩ নিয়ে। গত শুক্রবার টাইগার ৩-এ মুক্তির দিন ঘোষণা করেছে প্রযোজনা সংস্থা। সোশ্যাল মিডিয়ায় সলমান নিজেও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন আপডেট। এদিন ছবির টিজার শেয়ার করে সলমান মন ভালো করে দিয়েছেন তাঁর ও ক্যাটরিনার ভক্তদের। জানিয়েছেন, ২০২৩ সালের ঈদের সময় ২১ এপ্রিল মুক্তি পাবে টাইগার ৩।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood actor, Salman Khan

    পরবর্তী খবর