Home /News /national /

Viral News: রক্তের বদলা! মহারাষ্ট্রের এই গ্রামে এক মাসে ২৫০ কুকুরছানাকে হত্যা করেছে বানরের দল

Viral News: রক্তের বদলা! মহারাষ্ট্রের এই গ্রামে এক মাসে ২৫০ কুকুরছানাকে হত্যা করেছে বানরের দল

Photo: Twitter

Photo: Twitter

Monkeys killing puppies: মহারাষ্ট্রের বিদ জেলার এই ঘটনার কথা প্রকাশ্যে আসতেই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা দেশে।

  • Share this:

#মুম্বই: রীতিমতো ফিল্মি কায়দায় প্রতিশোধ নিচ্ছে বানররা। হ্যাঁ, এমনই এক অদ্ভুত ঘটনার কথা সম্প্রতি শোনা যাচ্ছে। এক গ্রামের বেশ কিছু কুকুরের বাচ্চাকে ইতিমধ্যেই হত্যা করেছে বানরের দল। গ্রামবাসীরা বলছেন, প্রতিশোধ নিতেই এমন করছে তারা (Monkeys killing puppies)। ঘটনার সূত্রপাত অনেকটা এই রকম, ওই গ্রামের একটি বানরের বাচ্চাকে প্রথম হত্যা করেছিল কয়েকটি কুকুর। এর পরই রীতিমতো ফিল্মি কায়দায় বেছে বেছে কুকুরছানাদের হত্যা করছে ওই বানরের দল (Viral News)।

আরও পড়ুন-প্রেমিকাকে প্রেমের প্রমাণ দিতে গোপনাঙ্গে তালা দিয়ে দিলেন যুবক ! যেতেও হল হাসপাতালে

মহারাষ্ট্রের (Maharashtra) বিদ জেলার এই ঘটনার কথা প্রকাশ্যে আসতেই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা দেশে। বানরের প্রতিশোধ এই ঘটনায় কথা শুনে অনেকেই হতবাক হয়েছেন। ওই গ্রামে গত মাসে কুকুররা একটি বানরের বাচ্চাকে মেরে ফেলে। এর পরই প্রতিশোধ নিতে একে একে কুকুরের বাচ্চাদের মারতে থাকে বানররা। গত এক মাসে প্রায় আড়াইশো কুকুরছানাকে উঁচু জায়গা থেকে ফেলে মেরেছে বানররা। ঘটনার গভীরতা ধীরে ধীরে বাড়ছে, কেন না এখন তারা ছোট বাচ্চাদের ওপরও হামলা শুরু করেছে।

গত এক মাস ধরে এই গ্রামে আতঙ্কে রয়েছেন গ্রামবাসীরা। কুকুরের কোনও বাচ্চা দেখলেই বানরেরা তাকে তুলে নিয়ে উঁচু জায়গা থেকে নিচে ফেলে দেয়। বলা হচ্ছে, গত এক মাসে এভাবে প্রায় আড়াইশো কুকুরের বাচ্চা মেরেছে বানররা। লাভুল গ্রামটি মাজলগাঁও থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে অবস্থিত। প্রায় পাঁচ হাজার জনসংখ্যার এই গ্রামে এখন কুকুরের বাচ্চা চোখে পড়ে না। গ্রামবাসীরা বানর ধরতে বন বিভাগের দ্বারস্থ হয়েছিল। তবে বন বিভাগের কর্মীরা এলেও কোনও বানর ধরতে পারেনি।

আরও পড়ুন- স্ত্রী বাইরে যেতেই অন্য মহিলাকে ঘরে নিয়ে এলেন স্বামী! দরজায় লাগানো ক্যামেরায় রেকর্ড হল রোম্যান্স

গ্রামবাসীরা বলছেন, প্রতিশোধ নিতেই বানররা এই কাজ করছে। বন বিভাগের ব্যর্থতার পর বানরের আতঙ্কে গ্রামবাসীরা কুকুরগুলোকে বাঁচাতে নিজ নিজ স্তরে চেষ্টা চালায়। কিন্তু তা করতে গিয়ে আরও সমস্যা তৈরি হচ্ছে। উঁচু বাড়ির ছাদে পৌঁছানোর পর বানররা গ্রামবাসীদেরও আক্রমণ করছে। বানরের আক্রমণে উঁচু থেকে নিচে পড়ে গিয়ে কয়েকজন গ্রামবাসী আহতও হয়েছেন।

গত এক মাসে ওই গ্রামের বেশিরভাগ কুকুরছানাকেই মেরে ফেলেছে বানররা। গ্রামে এখন হাতে গোনা নগণ্য কয়েকটি কুকুরছানা রয়েছে। এমন পরিস্থিতিতে এখন শিশুদের টার্গেট করা শুরু করেছে বানররা। বিশেষ করে স্কুলগামী শিশুদের ওপর এই ধরনের হামলার ঘটনা দিন দিন বাড়ছে। স্বভাবতই এই কারণে পুরো গ্রাম জুড়েই এখন শুধু আতঙ্ক বিরাজ করছে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Monkey, Viral News

পরবর্তী খবর