Home /News /national /
Viral News: 'আমার মৃত্যু তোমাকে বিয়ের উপহার', প্রেমিকাকে লিখে চরম সিদ্ধান্ত যুবকের!

Viral News: 'আমার মৃত্যু তোমাকে বিয়ের উপহার', প্রেমিকাকে লিখে চরম সিদ্ধান্ত যুবকের!

Viral News (প্রতীকী ছবি)

Viral News (প্রতীকী ছবি)

সেখানে লেখা রয়েছে, এই মৃত্যুই প্রেমিকাকে বিয়ের উপহার হিসেবে দিয়ে গেলেন তিনি। (Viral News)

  • Share this:

    #রায়পুর: যাঁর সঙ্গে প্রেম করতেন, সেই প্রিয় মানুষটির অন্য এক পুরুষের সঙ্গে বিয়ে হয়ে যাচ্ছে। সেই দুঃখ সহ্য করতে না পেরে নিজেকেই শেষ করে দিলেন যুবক। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের বালোড় জেলায়। গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন ওই যুবক। মৃত্যুর আগে প্রেমিকাকেই লিখে গিয়েছেন তিনি। সেখানে লেখা রয়েছে, এই মৃত্যুই প্রেমিকাকে বিয়ের উপহার হিসেবে দিয়ে গেলেন তিনি। (Viral News)

    আরও পড়ুন: বল ভেবে হাতে তুলতেই বিকট শব্দ, মালদহে রক্তারক্তি! ঝলসে হাসপাতালে ৫ শিশু

    পুলিশ সূত্রে খবর, ওই যুবতীর সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল আত্মঘাতীর। কিন্তু মেয়েটির অন্য কোথাও বিয়ে হয়ে যাচ্ছে জানতে পেরেই একেবারে ভেঙে পড়েছিলেন তিনি। তার পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। নিজের ঘরের দেওয়ালে কয়লা দিয়ে ওই যুবক লিখেছেন, 'আমার মৃত্যু তোমাকে বিয়ের উপহার, আমি তোমাকে ভালোবাসি'। এমনকী মৃত্যুর ভিডিও তৈরি করেন ওই যুবক।

    আরও পড়ুন: কলেজে পর্নোগ্রাফি ক্লাস, শিক্ষক-পড়ুয়া একসঙ্গেই দেখবে নীলছবি! কী মারাত্মক কাণ্ড

    গলায় ফাঁস লাগিয়ে নিজের ঘরেই আত্মঘাতী হন তিনি। গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হওয়ার প্রস্তুতির ভিডিও করে সেটি মোবাইলের হোয়াটসঅ্যাপে স্টেটাস আপলোড করেন তিনি। তার পরেই চরম সিদ্ধান্ত নেন। বালোড়ের ডিএসপি প্রতীক চতুর্বেদী জানিয়েছেন, দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। হোয়াটসঅ্যাপ ভিডিওটিও তদন্তের খাতিরে দেখছে পুলিশ।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Chhattisgarh, Suicide

    পরবর্তী খবর