Home /News /national /

Kailash Vijayvargiya: বয়স ৬৫! টানা ৫৯টি ডন দিয়ে ভাইরাল বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়

Kailash Vijayvargiya: বয়স ৬৫! টানা ৫৯টি ডন দিয়ে ভাইরাল বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়

ফাইল চিত্র

ফাইল চিত্র

Kailash Vijayvargiya: এর আগে এই অনুষ্ঠানেই একটু অন্য সুরে উপস্থিত থাকতে দেখা গিয়েছে কৈলাস ও মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কৈলাস বিজয়বর্গীয়কে।

  • Share this:

    #ইন্দোর: একসময়ে তিনি পশ্চিমবঙ্গে বিজেপি-র (BJP) দায়িত্বপ্রাপ্ত ছিলেন। বিধানসভা ভোটের পর থেকে রাজ্যের রাজনীতির মানচিত্রে তাঁকে দেখা যায়নি। রাজনীতি নয়, এ বার সম্পূর্ণ অন্য একটি কারণে ভাইরাল বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। ভাইরাল তাঁর অনবদ্য ফিটনেসের জন্য। কারণ, এক ধাক্কায় ৫৯ টি ডন দিলেন তিনি।

    অনুষ্ঠান ছিল মধ্যপ্রদেশের ইন্দোরের একটি কলেজে। সেখানে উপস্থিত ছিলেন কৈলাস। সেখানে মঞ্চে ডন বৈঠক দিতে দেখা গেল কৈলাসকে।আরপিএল মহেশ্বরী কলেজের অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন কৈলাস। দেখা যাচ্ছে, অনুষ্ঠানের ঘোষক এক, দুই করে সংখ্যা গুণছেন। আর অনায়াসে পরপর ডন  দিয়ে চলেছেন কৈলাস। ভিডিওতেই দেখা গিয়েছে মোট ৫৯ টি ডন দিলেন কৈলাস। আর সেই ফিটনেস দেখে রীতিমতো হাততালি দিয়ে উঠলেন উপস্থিত দর্শকরা। এই ভিডিওটি ট্যুইটারে শেয়ার করেছেন জিতেন্দ্র জিরাটি নামে এক এক বিজেপি নেতা। যা এক হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন ইতিমধ্যে।

    আরও পড়ুন: করোনায় আক্রান্ত সূর্যকান্ত মিশ্র, রয়েছেন হোম আইসোলেশনে

    বিধানসভা ভোটের আগে পশ্চিমবঙ্গের নানা প্রান্তে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে কৈলাসকে। সারাদিন একের পর এক বৈঠক, নানা সভায় তাঁর উপস্থিতি ছিল নিশ্চিত। এই বয়সে এসেও অক্লান্ত পরিশ্রম করার ক্ষমতা যে তাঁর আছে, নির্বাচনী প্রচার ও কৌশল নির্মাণের সময়েই তা মোটামুটি বোঝা গিয়েছিল। কিন্তু এক টানা ৫৯টি ডন দেওয়া তাও এক অত্যাশ্চর্য ঘটনা। অনেক যুবকই হয়ত টানা এ ভাবে ডন দিতে পারবেন না।

    আরও পড়ুন: জাদুঘরে CPIM! 'ডিপফ্রিজের' পর নতুন আক্রমণে তৃণমূল, 'আসল' লক্ষ্য নিয়ে জল্পনা

    এর আগে এই অনুষ্ঠানেই একটু অন্য সুরে উপস্থিত থাকতে দেখা গিয়েছে কৈলাস ও মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কৈলাস বিজয়বর্গীয়কে। তাঁদের কণ্ঠে শোনা গিয়েছে একসময়ের জনপ্রিয় সব হিন্দি গান। তাঁরা দু'জনে মিলে একে একে গেয়েছেন শোলের ইয়েহ দোস্তি, হাম নেহি তোড়েঙ্গে, বা কুদরত ছবি হামে তুমসে পেয়ার কিতনা। সেই গানের ভিডিও টুইটারে শেয়ার করেছেন কৈলাস নিজেই। যুব মোর্চার অনুষ্ঠানে এই গান গেয়ে তিনি যে আনন্দিত, সে কথা প্রকাশ করেছেন ট্যুইটারে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Kailash Vijayvargiya

    পরবর্তী খবর