Home /News /national /
Uttar Kashi Car Accident: মর্মান্তিক দুর্ঘটনা উত্তরকাশীতে! খাদে গাড়ি উলটে জীবন্ত দগ্ধ চালক ও পশ্চিমবাংলার ৫ যাত্রী!

Uttar Kashi Car Accident: মর্মান্তিক দুর্ঘটনা উত্তরকাশীতে! খাদে গাড়ি উলটে জীবন্ত দগ্ধ চালক ও পশ্চিমবাংলার ৫ যাত্রী!

Uttar Kashi Accident

Uttar Kashi Accident

Uttarakhand Car Accident Killed 5: দাউদাউ করে আগুন জ্বলা অবস্থাতেই মৃত্যু হয়েছে মোট পাঁচ জনের। মৃতদের মধ্যে গড়িয়ার শ্রীপুরের বাসিন্দা তিনজন। নৈহাটির বাসিন্দা দু’জন।

  • Share this:

    #উত্তরকাশী: ভয়াবহ দুর্ঘটনা উত্তরাখণ্ডের তেহরি গাড়োয়ালে! খাদে একটি বোলেরো গাড়ি উলটে মৃত্যু পশ্চিমবঙ্গের ৫ জনের! মর্মান্তিক এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই গাড়িতে ঝলসে মৃত্যু হয় ৫ তীর্থযার্থী সহ ৬ জনের৷ দুর্ঘটনার মৃত গাড়ির চালক উত্তরাখণ্ডেরই বাসিন্দা৷ সূত্রের খবর, কোটি গার্ডের কাছে গাড়িতে থাকা গ্যাস সিলিন্ডার ফেটে আগুন ধরে যায় গাড়িতে। এরপরই রাস্তা থেকে গাড়িটি খাদে পড়ে যায়। দাউদাউ করে আগুন জ্বলা অবস্থাতেই মৃত্যু হয়েছে মোট পাঁচ জনের। মৃতদের মধ্যে গড়িয়ার শ্রীপুরের বাসিন্দা তিনজন। নৈহাটির বাসিন্দা দু’জন। এখনও পর্যন্ত দু’জনের মৃতদেহ শনাক্ত করা গিয়েছে। পুলিশ জানিয়েছে, বাকিদের দেহ এতটাই বীভৎসভাবে পুড়ে গিয়েছে যে কারও দেহই শনাক্ত করা যায়নি।

    আরও পড়ুন- এক দু' ঘণ্টার মধ্যেই বজ্রবিদ্যুৎ সহ ঝোড়ো হাওয়া, বৃষ্টির পূর্বাভাস এই জেলাগুলিতে

    উত্তরাখণ্ড প্রশাসন সূত্রের খবর, তেহরি গাড়োয়াল থেকে উত্তরকাশী যাওয়ার পথে বুধবার বিকেল সাড়ে ৩ টে নাগাদ খাদে উলটে যায় ওই গাড়ি৷ সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, উত্তরকাশী যাওয়ার পথে ৯৪ নং জাতীয় সড়কে কান্দি সৌদ তেহসিলেরকাছে গঙ্গোত্রী হাইওয়েতে থেকে গভীর খাদে উলটে যায় গাড়িটি৷ গাড়ির মধ্যে থাকা সিলিন্ডার ফেটে আগুন ধরে যাওয়ার কারণে ঘটনাস্থলেই ঝলসে মৃত্যু হয় ৬ জনের৷

    গাড়িতে ছিলেন বাংলার পাঁচ তীর্থযার্থী। এদের মধ্যে তিনজন নিউ গড়িয়ার একই পরিবারের বাসিন্দা বলে জানা গিয়েছে৷ তাঁরা হলেন নীলেশ ভুঁইয়া (২৩), তাঁর বাবা মদনমোহন ভুঁইয়া (৬১) ও মা ঝুমা ভুঁইয়া (৫৯)। মৃত বাকি দু’জন নৈহাটির বাসিন্দা প্রদীপ দাস (৫৫) এবং দেবমাল্য দেবনাথ (৪৩)৷ মৃত গাড়ির চালক আশিষ প্রেম উত্তর কাশীরই বাসিন্দা বলে জানা গিয়েছে।

    আরও পড়ুন- ভাইরাল ভিডিও: দুর্ঘটনায় বাদ গেছে পা, অদম্য জেদে এক পায়ে লাফিয়েই স্কুল পাড়ি সীমার

    সকলেই হরিদ্বার-রাইওয়ালা থেকে গঙ্গোত্রীর দিকে যাচ্ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বোলেরো গাড়িটি পড়ে যাওয়ার সময় নীচে একটি বিকট বিস্ফোরণ শোনা গিয়েছিল, তারপরেই গাড়িটিতে আগুন ধরে যায়।

    ঘটনাস্থলে পৌঁছে রাজস্ব পরিদর্শক বিজেন্দ্র রামোলা জানান, গাড়িতে আগুন লেগে সকলেই দগ্ধ হয়ে মারা গিয়েছেন। এই দলের সঙ্গে ভ্রমণকারী সহযাত্রী পর্যটকরা, যারা অন্য গাড়িতে ভ্রমণ করছিলেন, তাঁরা কিছুটা এগিয়ে যান। ঘটনাস্থলে পাওয়া একটি ফোনে যোগাযোগ করে সহ পর্যটকদের প্রশাসনের পক্ষ থেকে বিষয়টি জানানো হয়। এক সহ পর্যটক জানান, সকলেই কলকাতার মাউন্টিং ক্লাবের সদস্য।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Chardham Yatra, Uttarakhand

    পরবর্তী খবর