Home /News /national /
UP Polls 2022: বুলডোজার সারাই হচ্ছে, ১০ মার্চের পর কাজে লাগবে: নির্বাচনের মুখে মন্তব্য যোগী আদিত্যনাথের

UP Polls 2022: বুলডোজার সারাই হচ্ছে, ১০ মার্চের পর কাজে লাগবে: নির্বাচনের মুখে মন্তব্য যোগী আদিত্যনাথের

UP Vote Counting: অপরাধীদের অবৈধ সম্পত্তি গুঁড়িয়ে দিতে উত্তরপ্রদেশ সরকার বুলডোজার মোতায়েন করছে।

  • Share this:

    #উত্তরপ্রদেশ: রাজ্যে যত বুলডোজার আছে সব মেরামতির জন্য পাঠানো হয়েছে। ১০ মার্চের পরে আবার কাজ শুরু করবে এই বুলডোজারগুলি! শুক্রবার অপরাধীদের বিরুদ্ধে বিজেপি সরকারের পদক্ষেপের বিষয়টিকে ঠিক এই ভাষাতেই ব্যক্ত করেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ UP CM Yogi Adityanath)। মইনপুরীতে একটি নির্বাচনী সভায় (UP Polls 2022) সমাজবাদী পার্টির একজন নেতার প্রশ্নের জবাবে এই মন্তব্য করেন মুখ্যমন্ত্রী আদিত্যনাথ। ওই নেতা যোগীকে জিজ্ঞাসা করেছিলেন যে উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের (UP Polls 2022) সময়ও বুলডোজার চালানো হবে কিনা।

    আরও পড়ুন- দেশজুড়ে ১৭৪.৫৯ কোটিরও বেশি করোনার ভ্যাক্সিন দেওয়া হয়েছে নাগরিকদের: কেন্দ্র সরকার

    অপরাধীদের অবৈধ সম্পত্তি গুঁড়িয়ে দিতে উত্তরপ্রদেশ সরকার বুলডোজার মোতায়েন করছে। যোগী বলেন, “একজন বর্ষীয়ান এসপি নেতা আমাকে জিজ্ঞাসা করেছিলেন যে ভোটের সময়ও বুলডোজার চালানো হবে কিনা। আমি তাঁকে বলেছিলাম চিন্তা করবেন না, মাঝে মাঝে এই বুলডোজারগুলোরও একটু বিশ্রামের প্রয়োজন হয়।”

    আর তাই ভোটের (UP Polls 2022) সময় সব বুলডোজার মেরামতির জন্য পাঠানো হয়েছে বলেও জানান তিনি। “যারা গত সাড়ে চার বছর ধরে নিজেদের গর্তে লুকিয়ে ছিল, তারা নির্বাচনের ঘোষণার পর হামাগুড়ি দিয়ে বেরিয়ে এসেছে। তাদের চিহ্নিত করা হয়েছে এবং ১০ মার্চের পরে বুলডোজারগুলো আবার কাজ শুরু করবে। ১০ মার্চের পরে ওদের হামাগুড়ি দেওয়া শেষ হবে,” বলেন আদিত্যনাথ।

    আরও পড়ুন- "মাদ্রাসায় হিজাব খিজাব যা খুশি পরুন" হিজাব বিতর্কে সমালোচনার মুখে সাধ্বী প্রজ্ঞা

    ১০ মার্চ উত্তরপ্রদেশে ভোট গণনা (UP Vote Counting Day) হবে। সাত দফার উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের তৃতীয় দফায় ২০ ফেব্রুয়ারি মইনপুরীতে নির্বাচন (UP Polls 2022) হবে৷ ২০১৭ সালের নির্বাচনে মইনপুরীর চারটি বিধানসভা কেন্দ্রের মধ্যে তিনটি— কিশানী, মইনপুরী এবং কারহাল জিতেছিল এসপি এবং একটি বিধানসভা ভোনগাঁও জিতেছিল বিজেপি।

    মুখ্যমন্ত্রী আরও জানান, অপরাধীদের মনে ভয় না থাকলে সিস্টেম সঠিকভাবে চলতে পারে না। যদি কেউ অপরাধ করে তবে তাদের ক্ষতিপূরণ দিতে হবে। এই বার্তাটি পেশাদার দাঙ্গাবাজ এবং অপরাধীদের কাছে স্পষ্টভাবেই গিয়েছে। “অপরাধ ও দুর্নীতির বিরুদ্ধে জিরো-টলারেন্স নীতির কারণে রাজ্যে কারফিউ বা বোমা হামলা হয়নি। আজ রাজ্যে হর-হর, বম-বম ধ্বনির মধ্যে দিয়েই কানওয়ার যাত্রা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে,” বলেন মুখ্যমন্ত্রী।

    এসপিকে তীব্র আক্রমণ করে মুখ্যমন্ত্রী বলেন, “২০১২ সালে এসপি সরকার ক্ষমতায় এসেই প্রথম কাজটি সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার করেছিল। ওরা কৃষক, যুবক বা নারী এবং উন্নয়নের প্রতি সংবেদনশীল নয়।”

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: UP Chief Minister Yogi Adityanath, Uttar Pradesh Assembly Elections 2022

    পরবর্তী খবর