Home /News /national /
Uddhav Thackeray: সাহস থাকলে উপ-নির্বাচন করে দেখুন, একনাথ সরকারকে কড়া চ্যালেঞ্জ উদ্ধব ঠাকরের

Uddhav Thackeray: সাহস থাকলে উপ-নির্বাচন করে দেখুন, একনাথ সরকারকে কড়া চ্যালেঞ্জ উদ্ধব ঠাকরের

ফাইল ছবি

ফাইল ছবি

Uddhav Thackeray: মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী বলেন, আপনাদের যদি লড়াই করতে হয় তো আমাদের সঙ্গে থাকুন।

  • Share this:

    #মুম্বই: সদ্য গঠিত একনাথ শিন্ডে সরকারকে সরসারি চ্যালেঞ্জ ছুড়ে দিলেন গদিচ্যুত উদ্ধব ঠাকরে। শিবসেনার জেলা সভাপতিদের বৈঠকে এ দিন বক্তব্য রাখের উদ্ধব। সেখানেই সরাসরি বর্তমান সরকারকে চ্যালেঞ্জ করে বলেন, আপনাদের যদি সাহস থাকে, তা হলে উপ নির্বাচনের মুখোমুখি দাঁড়িয়ে দেখান, এক বার নির্বাচন হলেই সবটা স্পষ্ট হয়ে যাবে। এ দিন সরাসরি বর্তমানে উদ্ধবপন্থী জেলা নেতৃত্বকে উদ্দেশ্য করে তিনি জানিয়ে দেন, এ যুদ্ধ চলবে, যুদ্ধ করতে তাঁর সঙ্গে থাকতে হবে।

    মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী বলেন, আপনাদের যদি লড়াই করতে হয় তো আমাদের সঙ্গে থাকুন। বিজেপি এক নক্কারজনক খেলা শুরু করেছে শিবসেনাকে ধ্বংস করে দেওয়ার জন্য। এটা একটা ষড়যন্ত্র। যদি বর্তমান সরকারের ক্ষমতা থাকে, তা হলে এক বার উপনির্বাচনে লড়াই করে দেখতে পারে। আমরা এরকম নিম্নমানের খেলার বদলে সাধারণ মানুষের কাছে যাব, যদি আমরা ভুল হই, তাহলে সাধারণ মানুষ আমাদের ঘরে বসিয়ে দেবে আর যদি আপনারা ভুল হন, তা হলে আপনাদের ঘরে বসিয়ে দেবে।

    আরও পড়ুন: গভীর রাতে মুখ্যমন্ত্রীর বাড়ির পাঁচিল টপকে ঢুকেছিল যুবক, এবার বড় সিদ্ধান্ত নবান্নের!

    এ ছাড়াও উদ্ধব বিজেপি-র সঙ্গে দলবদল করে সরকার গড়ার বিষয়ে বলেন, আপনার সকলেই জানেন আইন কী বলছে আর মহারাষ্ট্রে কী হচ্ছে। ডক্টর বাবাসাহেব আম্বেদকরের তৈরি করা সংবিধানের আদর্শকে ভেঙে টুকরো করে ফেলা হচ্ছে এখানে। এই পরিস্থিতিতে আপনাদের ভূমিকা স্পষ্ট ও দৃঢ় হয়ে ওঠা জরুরি। দেশের মানুষ দেখছেন, ভারতের স্বাধীনতার অমৃত মহোৎসব যে বছর পালিত হচ্ছে, সে বছর মহারাষ্ট্রে ঠিক কী চলছে।

    আরও পড়ুন- সংখ্যাগরিষ্ঠ বিদ্রোহীরাই! মহারাষ্ট্রে আস্থা ভোটে জয়ী মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে!

    এ দিকে এ দিনই মহারাষ্ট্র বিধানসভায বিস্ফোরক মন্তব্য রেখেন দেবেন্দ্র ফড়নবিশ। তিনি বলেছেন, আমি এক দিন না এক দিন ফিরে আসব বলেছিলাম। তখন অনেকেই আমাকে নিয়ে ঠাট্টা করেছিলেন, কিন্তু আমি ফিরে এসে দেখিয়ে দিলাম। তবে আমাকে নিয়ে যাঁরা ঠাট্টা করেছিলেন, তাঁদের আমি আর আক্রমণ করব না, ক্ষমা করলাম।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Uddhav Thackeray

    পরবর্তী খবর