Home /News /national /
Kashmir TV Actor Murder: কাশ্মীরে বড় সাফল্য পুলিশের, অভিনেত্রী আমরিনের ২ হত্যাকারী খতম

Kashmir TV Actor Murder: কাশ্মীরে বড় সাফল্য পুলিশের, অভিনেত্রী আমরিনের ২ হত্যাকারী খতম

Kashmir TV Actor Murder

Kashmir TV Actor Murder

বৃহস্পতিবার পুলওয়ামা জেলার অবন্তিপোরার আগানহানজিপোরায় এনকাউন্টারে চার জঙ্গিকে খতম করে জম্মু-কাশ্মীর পুলিশ। (Kashmir TV Actor Murder)

  • Share this:

    #শ্রীনগর: কাশ্মীরে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী আমরিন ভাটের হত্যার সঙ্গে জড়িত দুই জঙ্গিকে খতম করল নিরাপত্তাবাহিনী। দুই জঙ্গিই লস্কর-এ-তৈবার সদস্য। এদিন মোট চার জঙ্গিকে খতম করা হয়। তাদের মধ্যে দুই জঙ্গি আমরিনের খুনি বলে দাবি পুলিশের। বৃহস্পতিবার পুলওয়ামা জেলার অবন্তিপোরার আগানহানজিপোরায় এনকাউন্টারে চার জঙ্গিকে খতম করে জম্মু-কাশ্মীর পুলিশ। (Kashmir TV Actor Murder)

    আইজিপি কাশ্মীর বিজয় কুমার বলেছেন, 'টিভি শিল্পী আমরিন ভাটের জঘন্য হত্যাকাণ্ড ২৪ ঘন্টার মধ্যে সমাধান করা হয়েছে। কাশ্মীর উপত্যকায় গত তিনদিনে জইশ-ই-মহম্মদের ৩ এবং লস্কর-ই-তইবার ৭ জঙ্গি নিহত হয়েছে। তাৎপর্যপূর্ণ ব্যাপার হল, টেলিভিশন অভিনেত্রী আমরিন ভাটের মৃত্যুর পর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই তাঁর খুনের কিনারা করে ফেলেছে কাশ্মীর পুলিশ। যে জঙ্গিরা বাড়িতে গিয়ে অভিনেত্রীকে গুলি করে খুন করেছিল, সেই দুই জঙ্গিই ইতিমধ্যেই খতম হয়েছে।

    আরও পড়ুন: কাশ্মীরে বাড়িতে ঢুকে অভিনেত্রীকে গুলি করে খুন, লস্করের যোগ দেখছে পুলিশ

    বুধবার সন্ধেয় কাশ্মীরের বদগাঁও জেলার হিসরু এলাকায় কাশ্মীরি টেলিভিশনের এক জনপ্রিয় অভিনেত্রীকে গুলি করে খুন করা হয়। তাঁর ভাগ্নেকে লক্ষ্য করেও গুলি চালায় জঙ্গিরা। প্রাণে বাঁচলেও গুরুতর জখম তিনি। জানা গিয়েছে, সন্ধে ৭টা ৫৫ নাগাদ বাড়িতে ঢুকে ওই অভিনেত্রীকে গুলি করে খুন করে জঙ্গিরা। নিহত অভিনেত্রীর নাম আমরিন ভাট। কাশ্মীর টেলি জগতে পরিচিত মুখ ছিলেন আমরিন। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভিডিও বেশ জনপ্রিয় ছিল।

    আরও পড়ুন: করণ জোহরের জন্মদিনের পার্টিতে ডান্স ফ্লোর 'রক্তাক্ত' করলেন শাহরুখ খান! দেখুন

    খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত হয়েছেন আমরিনের ১০ বছরের ভাইপো। তাঁর হাতে গুলি লেগেছে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে অভিনেত্রীকে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিশ সূত্রে খবর, এদিন অভিনেত্রীর বাড়ি টার্গেট করে নাশকতা চালায় জঙ্গিরা। তবে কেন অভিনেত্রীকে নিশানা করা হল, তা এখনও স্পষ্ট নয়।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Jammu and Kashmir news, Lashkar-e-taiba

    পরবর্তী খবর