Home /News /entertainment /
Shah Rukh Khan Viral Video: করণ জোহরের জন্মদিনের পার্টিতে ডান্স ফ্লোর 'রক্তাক্ত' করলেন শাহরুখ খান! দেখুন

Shah Rukh Khan Viral Video: করণ জোহরের জন্মদিনের পার্টিতে ডান্স ফ্লোর 'রক্তাক্ত' করলেন শাহরুখ খান! দেখুন

Shah Rukh Khan Viral Video

Shah Rukh Khan Viral Video

সেই পার্টির নানা ছবি ও ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। (Shah Rukh Khan Viral Video)

  • Share this:

    #মুম্বই: বুধবার রাতে মুম্বইয়ের যশ রাজ স্টুডিওতে করণ জোহরের জন্মদিনের অনুষ্ঠান হয়ে গেল। বি-টাউনের এমন কোনও অভিনেতা নেই যিনি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না। বিলাসবহুল এই পার্টিতে নিজেদের অন্যতম সেরা লুকে এসেছিলেন তারকারা। রেড কার্পেটে সেই লুক তুলে ধরতে ক্যামেরার সামনে পোজও দিয়েছেন তাঁরা। সেই পার্টির নানা ছবি ও ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। (Shah Rukh Khan Viral Video)

    করণের পার্টির রেড কার্পেটে দেখা গিয়েছে সলমান খান, প্রাক্তন স্ত্রীর সঙ্গে গিয়েছিলেন আমির খান। কিন্তু দেখা যায়নি শাহরুখ খানকে। পরে পার্টির ভাইরাল ছবিতে গৌরী খান ও বড় ছেলে আরিয়ানকে দেখা গেলেও, শাহরুখকে দেখা যায়নি। যদিও পরে সোশ্যাল মিডিয়ায় সামনে এসেছে শাহরুখ খানের ছবি। শুধু সাদামাটা ছবিই না, করণের জন্মদিনের ডান্সফ্লোরে নেচে রীতিমতো ফ্লোরকে 'রক্তাক্ত' করেছেন বলিউড বাদশা।

    View this post on Instagram

    A post shared by SRK VIBE (@srkvibe2.0)

    আরও পড়ুন: এই প্রথম প্রকাশ্যে হাতে-হাত, চোখে-চোখ! 'যুগল' হয়ে সামনে এলেন হৃত্বিক-সাবা

    নিজেরই জনপ্রিয় ছবি কুছ কুছ হোতা হ্যায়-র 'কোই মিল গয়া' গানে নেচে মাতিয়ে দিয়েছেন পার্টি। এবং সেই পার্টিতে উপস্থিত ছিলেন ছবির দুই নায়িকা রানি মুখোপাধ্যায় ও কাজল। করণ জোহরেরই পরিচালনায় এই ছবি বলিউডের ইতিহাসে বিশাল হিট। করণের পরিচালনায় শাহরুখের কেরিয়ারে একাধিক বিখ্যাত ছবি রয়েছে। জন্মদিনের পার্টিতে তাই করণের মতো প্রিয় বন্ধুকে নেচে সারপ্রাইজ দিয়েছেন শাহরুখ খান।

    আরও পড়ুন: কফি শুধু খেলে নয়, ঘষলেও দারুণ লাভ! জানুন

    বুধবার মুম্বইয়ের যশ রাজ স্টুডিওতে করণ জোহরের ৫০ বছরের জন্মদিন পালনের জমজমাট আয়োজন করা হয়েছিল। সেখানেই কালো পোশাকে প্রথমবার যুগল রূপে দেখা গেল হৃত্বিক রোশন ও সাবা আজাদকে। এবং তাঁরা খুবই সাবলীল ভাবে ক্যামেরায় পোজ দিয়ে প্রেমের জল্পনাকে যেন আরও জোরালো করে দিলেন। নতুন এই যুগলের পাশাপাশি নজর কাড়লেন প্রাক্তন জুটি আমির খান ও কিরণ রাও।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Karan johar, Shah Rukh Khan

    পরবর্তী খবর