Home /News /national /
TMC Fact Finding Committee: যোগীরাজ্যে তৃণমূলের ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি! প্রয়াগরাজে বড় আশ্বাস নিহতদের পরিবারকে...

TMC Fact Finding Committee: যোগীরাজ্যে তৃণমূলের ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি! প্রয়াগরাজে বড় আশ্বাস নিহতদের পরিবারকে...

যোগীরাজ্যে তৃণমূলের সত্যসন্ধানী দল

যোগীরাজ্যে তৃণমূলের সত্যসন্ধানী দল

TMC Fact Finding Committee: কান্নায় ভেঙে পড়েন নিহতদের পরিবারের সদস্যরা। ঘটনার বিস্তারিত বিবরণ শোনেন তৃণমূল নেতারা। সমস্ত ছবি, ভিডিও ফুটেজ সংগ্রহ করেন তাঁরা। সমস্ত কিছু ফিরে গিয়ে দলের শীর্ষ নেতৃত্বকে রিপোর্ট জমা দেবেন তাঁরা।

  • Share this:

#নয়াদিল্লি: উত্তরপ্রদেশের প্রয়াগরাজে গিয়ে নিহতদের পরিবারকে সবরকম সাহায্যের আশ্বাস দিলেন তৃণমূল নেতারা। কলকাতা থেকে দিল্লি হয়ে উত্তরপ্রদেশের প্রয়াগরাজ যান দোলা সেন, সাকেত গোখলে, জোৎস্না মাণ্ডি মমতা বালা ঠাকুর এবং ললিতেশ ত্রিপাঠী। যদিও উত্তরপ্রদেশে পৌঁছানোর পর তাঁদের সঙ্গে যোগ দেন ললিতেশ (TMC Fact Finding Committee)।

এদিন তৃণমূলের সত্য সন্ধানী দলের প্রতিনিধিরা নিহতের পরিবারে জীবিত সদস্যকে আশ্বাস দিয়ে বলেন, ভয় পেলে চলবে না। তাঁদের ন্যায় বিচারের জন্য সমস্ত জায়গায় তৃণমূল দরবার করবে বলে জানান দোলা সেন। তাঁরা পৌঁছাতেই কান্নায় ভেঙে পড়েন নিহতদের পরিবারের সদস্যরা। যেভাবে খুন, ধর্ষণ করে বাড়িতে আগুন লাগিয়ে পুড়িয়ে মারা হয়েছে বলে অভিযোগ উঠেছে, তার বিস্তারিত বিবরণ শোনেন তৃণমূল নেতারা। সমস্ত ছবি, ভিডিও ফুটেজ সংগ্রহ করেন তাঁরা। সমস্ত কিছু ফিরে গিয়ে দলের শীর্ষ নেতৃত্বকে রিপোর্ট জমা দেবেন তাঁরা।

আরও পড়ুন : আগামী সপ্তাহে কি গরম বাড়বে? না মিলবে বৃষ্টির স্বস্তি? বাংলার আবহাওয়া যা হতে চলেছে...

দোলা সেন বলেন, পরিবারটির সঙ্গে কেন এখনও দেখা করতে আসেননি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সুনীল যাদবের দাবি মেনে, পুরো ঘটনার সিবিআই তদন্ত, ন্যায়বিচারের ব্যবস্থা করা এবং সুনীলের নিরাপত্তার ব্য়বস্থা করতে হবে রাজ্য সরকারকে। উত্তরপ্রদেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির প্রসঙ্গ তুলে দোলা বলেন, এই প্রথম নয়, বিগত এক মাসের মধ্যেই এই ধরণে চার পাঁচটি ঘটনা ঘটেছে।

সংবাদমাধ্যমে প্রতিক্রিয়া জানিয়ে দোলা সেন এদিন বলেন, এই সমস্ত ঘটনা প্রমাণ করে দেয় উত্তরপ্রদেশের ডবল ইঞ্জিনেক সরকারে আইশৃঙ্খলা পরিস্থতি কতটা ভাল রয়েছে। সাকেত গোখলে জানান, মানবধিকার কমিশন, শিশু সুরক্ষা কমিশনেও যাবেন তাঁরা। সুনীল যাদব তাঁদের কাছে জানান, ধর্ষণের ঘটনা ঘটলেও অভিযোগ নিচ্ছে না পুলিশ। দোলা সেন, তাঁকে আশ্বাস দেন, তিনি নিজে পুলিশ সুপারের সঙ্গে কথা বলেছেন। এরপর পুলিশ তাঁর অভিযোগ নেবেন।

আরও পড়ুন : আলিপুরে পারদ চল্লিশ ছুঁই ছুঁই! মরশুমের উষ্ণতম দিন কলকাতায়, বৃষ্টি কবে? যা জানাচ্ছে আবহাওয়া দফতর..

ললিতেশ ত্রিপাঠী, সাকেত গোখলে তাঁকে বলেন, কোনওরকম ভয় বা প্রলোভনের সামনে না ঝুঁকে পুলিশের কাছে তিনি যেন সমস্ত দিক বিস্তারিতভাবে তুলে ধরেন। প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে শুক্রবার জাহাঙ্গিরপুরীতে গিয়েছিল তৃণমূলের সত্য সন্ধানী দল। যদিও তাঁদের আটকে দেয় পুলিশ।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: TMC, Uttar Pradesh

পরবর্তী খবর