Home /News /national /
Septic Tank Accident: খেলতে গিয়ে গভীর সেপটিক ট্যাঙ্কে পড়ল ৮-এর ছেলে, বাঁচাতে গিয়ে মৃত্যু মোট তিনজনের!

Septic Tank Accident: খেলতে গিয়ে গভীর সেপটিক ট্যাঙ্কে পড়ল ৮-এর ছেলে, বাঁচাতে গিয়ে মৃত্যু মোট তিনজনের!

Septic Tank Accident

Septic Tank Accident

পুলিশ সূত্রে খবর, ছেলে পড়ে যাওয়ার পরই তাকে বাঁচাতে গিয়ে মৃত্যু হয়েছে মোট তিনজনের। (Septic Tank Accident)

  • Share this:

    #হরিয়ানা: ভয়ঙ্কর দুর্ঘটনা বললেও কম বলা হবে। হরিয়ানার নুহ জেলায় সেপটিক ট্যাঙ্কে পড়ে গিয়ে মৃত্যু হল তিনজনের। মৃতদের মধ্যে একজন ৮ বছরের ছেলে। মঙ্গলবার ঘটনাটি ঘটে নুহ জেলার বিচোর গ্রামে। খবরটি প্রকাশ্যে আসে বুধবার। পুলিশ সূত্রে খবর, ছেলে পড়ে যাওয়ার পরই তাকে বাঁচাতে গিয়ে মৃত্যু হয়েছে মোট তিনজনের। (Septic Tank Accident)

    ঠিক কী হয়েছিল? গ্রামবাসীরা জানিয়েছেন, খেলার সময় আচমকাই ওই ২০ ফুট গভীর সেপটিক ট্যাঙ্কে পড়ে যায় ৮ বছরের ছেলেটি। তাকে বাঁচাতে উদ্যোগী হন বাবা ও তাঁর এক বন্ধু। কিন্তু দুর্ভাগ্যবশত ছেলেকে তুলতে না পেরে বাকি দু'জনও সেই গভীর ট্যাঙ্কের মধ্যে পড়ে যান। দিনু নামের গ্রামের বয়স্ক এক বাসিন্দার বাড়ির বাইরেই গভীর এই ট্যাঙ্ক তৈরি হয়েছিল।

    আরও পড়ুন: নজরুল মঞ্চে জমজমাট গান গাইলেন প্রিয় গায়ক, শেষ হতেই সব শেষ! প্রয়াত কেকে, দেখুন

    পাথরের একটি ঢাকনা দেওয়া ছিল ট্যাঙ্কের উপর। দিনুর নাতি আরিজি মঙ্গলবার সকালে সেটির সামনে খেলছিল। সেটির উপর দাঁড়িয়ে খেলার সময়ই সেটি ভেঙে গিয়ে ২০ ফুট গভীর ট্যাঙ্কের ভিতর পড়ে যায় নাতি। ছেলেটির বাবা সিরাজু (৩০) ও জ্যাঠা সালামু (৩৫) ট্যাঙ্ক থেকে ছেলেকে উদ্ধারের চেষ্টা চালায়।

    আরও পড়ুন: ঘুমন্ত ব্যক্তির গায়ের উপর শুয়ে দু'টি পাইথন, হাড়হিম ভাইরাল ভিডিও

    কিন্তু ট্যাঙ্কের ভিতর নেমে কেউই আর উপরে উঠে আসেননি। এর পরই পরিবারের লোকেরা পুলিশকে খবর দেয়। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। সম্ভবত ভিতরের বিষাক্ত গ্যাসে দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে তিনজনের। যদিও পুলিশের কাছে কোনও মামলা দায়ের করেনি পরিবার।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Accident, Haryana

    পরবর্তী খবর