Home /News /entertainment /
KK Last Performance in Kolkata: নজরুল মঞ্চে জমজমাট গান গাইলেন প্রিয় গায়ক, শেষ হতেই সব শেষ! প্রয়াত কেকে, দেখুন

KK Last Performance in Kolkata: নজরুল মঞ্চে জমজমাট গান গাইলেন প্রিয় গায়ক, শেষ হতেই সব শেষ! প্রয়াত কেকে, দেখুন

KK Last Performance in Kolkata

KK Last Performance in Kolkata

বলিউড থেকে বাংলা গান, অসমিয়া থেকে তামিল নানা ভাষায় গান গেয়েছেন কেকে। তিনি আর নেই। (KK Last Performance in Kolkata)

  • Share this:

    #কলকাতা: কথাটা বিশ্বাস হতেই অবাক হবেন আপামর দেশবাসী। কলকাতার নজরুল মঞ্চে শেষ পারফর্ম করলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী কেকে। গানের শহর, ছবির শহর, সংস্কৃতির শহরে অনুষ্ঠান করতে এসে একেবারে মৃত্যুর সঙ্গেই সাক্ষাৎ হয়ে গেল তাঁর, এটা ভাবতে পারছেন না তাঁর কোনও ভক্ত। কিন্তু এটাই সত্যি। প্রয়াত জনপ্রিয় গায়ক কেকে। বলিউড থেকে বাংলা গান, অসমিয়া থেকে তামিল নানা ভাষায় গান গেয়েছেন কেকে। তিনি আর নেই। (KK Last Performance in Kolkata)

    View this post on Instagram

    A post shared by KK (@kk_live_now)

    আরও পড়ুন: প্রয়াত বিখ্যাত গায়ক কেকে, কলকাতার শোয়ের পরেই হঠাৎ মৃত্যুর গায়কের

    গতকাল নজরুল মঞ্চে বেহালা বিবেকানন্দ কলেজের অনুষ্ঠান ছিল, সেখানে গান গেয়েছিলেন কেকে। মঙ্গলবার উল্টোডাঙার গুরুদাস কলেজের অনুষ্ঠানে নজরুল মঞ্চে এসেছিলেন কেকে। সেখানে জমজমাট পারফর্ম করেন তিনি। সেই সময় অসংখ্য ছাত্রছাত্রী কেকের গানে গলা মেলাচ্ছেন। ইনস্টাগ্রামে সেই শো-এর ছবিও পোস্ট করেন কেকে। লিখেছিলেন, 'নজরুল মঞ্চে আজ জমজমাট অনুষ্ঠান, বিবেকানন্দ কলেজ, সবাইকে অনেক ভালোবাসা।' আর এ সবের কিছুক্ষণ পরেই সব শেষ। সাড়ে আটটা নাগাদ শো শেষ করে গ্র্যান্ড হোটেলে ফিরে যান গায়ক।

    আরও পড়ুন: প্রচণ্ড ঘামছিলেন, বারবার স্টেজ-এর স্পটলাইট বন্ধ করতে বলছিলেন কেকে

    প্রত্যক্ষদর্শীদের দাবি, অনুষ্ঠান শুরুর পর থেকেই খানিক অস্বস্তি বোধ করছিলেন কেকে। মঞ্চের স্পটলাইট বন্ধ করতে বলছিলেন। গান শেষ হলেই ব্যাকস্টেজে চলে যাচ্ছিলেন। অস্বস্তি অনুভব করছিলেন। বার বার ঘাম মুছছিলেন। অন্যদিন তাঁকে এমন দেখা যায় না। পুলিশ সূত্রে খবর, হোটেলে গিয়ে অসুস্থ বোধ করেন কেকে। সেখান থেকে তাঁকে সিএমআরআই-তে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করা হয়। মঞ্চে শেষ গেয়েছেন, 'পল, ইয়ে হ্যায় পেয়ার কে পল'।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood Singer, KK Died

    পরবর্তী খবর