Home /News /entertainment /
Singer KK Died: প্রয়াত বিখ্যাত গায়ক কেকে, কলকাতার শোয়ের পরেই হঠাৎ মৃত্যু গায়কের

Singer KK Died: প্রয়াত বিখ্যাত গায়ক কেকে, কলকাতার শোয়ের পরেই হঠাৎ মৃত্যু গায়কের

ফাইল চিত্র

ফাইল চিত্র

Singer KK Died: নজরুল মঞ্চে তিনি শো করছিলেন মঙ্গলবারও। সেই শোয়ের পরেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। তার পর সিএমআরআই হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

  • Share this:

    #কলকাতা: যেন আকাশ ভেঙে পড়ল ভারতের সঙ্গীত জগতে! প্রয়াত হলেন ভারতের অন্যতম জনপ্রিয় সঙ্গীত শিল্পী কৃষ্ণকুমার কুন্নত ওরফে কেকে। ৯০ দশক থেকে শুরু করে একেবারে এই বর্তমান সময় পর্যন্ত যাঁর ছিল অনাবীল যাতায়াত। সেই প্রানোচ্ছ্বল, সদা হাস্যময় এক অদ্ভুত মানুষ চলে গেলেন সঙ্গীতের মঞ্চ থেকেই। নজরুল মঞ্চে মঙ্গলবার সন্ধ্যায়ও চুটিয়ে গান করেছেন তিনি। কিন্তু তার পরেই ছন্দপতন। যে হোটেলে তিনি ছিলেন, সেখানেই নাকি সিঁড়ি থেকে পড়ে গিয়েছিলেন তিনি। যদিও সে খবর নিশ্চিত নয়। তার পরেই তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। 

    যতটুকু খবর পাওয়া গিয়েছে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই তাঁর মৃত্যু হয়। খবর পাওয়া গিয়েছে, হোটেলের সিঁড়িতে পড়ে গিয়ে তিনি অজ্ঞান হয়ে গিয়েছিলেন। যদিও তাঁর নিশ্চিত খবর মেলেনি। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। বয়স হয়েছিল মাত্র ৫৩ বছর। এই বয়সে এ ভাবে মৃত্যু সত্যি মেনে নিতে পারছেন না কেউই। এখনও ইনস্টাগ্রামে তাঁর ছবি জ্বলজ্বল করছে, উঠে এসেছে শেষ শোয়ের ভিডিও। এত কিছু মধ্যেও হানা দিল মৃত্যু। কেকে-এর পুরো নাম কৃষ্ণকুমার কুন্নত।

    ১৯৬৮ সালের ২৩ অগস্ট জন্ম হয় কেকে-এর। তিনি একাধারে হিন্দি, তামিল, তেলুগু, কন্নড়, মালয়ালাম, মারাঠি, বাংলা, অসমীয়া, গুজরাতি ভাষায় গান গেয়েছেন কেকে। তাঁর প্রজন্মের অন্যতম সেরা শিল্পী হিসাবে পরিগণিত হতেন তিনি। সেই কেকে মঙ্গলবার অনুষ্ঠান করছিলেন কলকাতার মঞ্চে। খবর পাওয়া গিয়েছে, নজরুল মঞ্চে অনুষ্ঠানের মধ্যেই অসুস্থ বোধ করছিলেন তিনি। তাঁকে হোটেলেও নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানেই তিনি পড়ে যান বলে খবর। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আগামীকাল ময়নাতদন্ত হবে কেকে-এর। তার পর বিমানে তাঁকে নিয়ে যাওয়া হবে বিমানে। সব মিলিয়ে ভারতীয় সঙ্গীতের এক যুগের অবসান হল মঙ্গলবার।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Bollywood

    পরবর্তী খবর