Home /News /off-beat /
Viral Video: ঘুমন্ত ব্যক্তির গায়ের উপর শুয়ে দু'টি পাইথন, হাড়হিম ভাইরাল ভিডিও

Viral Video: ঘুমন্ত ব্যক্তির গায়ের উপর শুয়ে দু'টি পাইথন, হাড়হিম ভাইরাল ভিডিও

Viral Video

Viral Video

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে এই ভিডিও। (Viral Video)

  • Share this:

    #কলকাতা: হাড়হিম করা ভিডিও বললেও ভুল বলা হবে। এক ঘুমন্ত ব্যক্তির উপর দু'খানা পাইথন শুয়ে রয়েছে। মাঝে মাঝে আবার নড়চড়াও করছে। এক ঝলকে এই ভিডিও দেখলে সত্যিই গায়ে কাঁটা দিয়ে উঠবে যে কারও। এমন বিষধর সাপ ঘুমন্ত ব্যক্তির গায়ের উপর শুয়ে রয়েছে, এটি দেখলে চোখ কপালে উঠবেই। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে এই ভিডিও। (Viral Video)

    কিন্তু এটা কোনও আকস্মিক ঘটনা নয়, এমনই দুই বিষধর পাইথনের সঙ্গেই বাস করেন এই ব্যক্তি। হলুদ রঙের দুই বার্মা পাইথন মালিকের শরীরের উপর দিয়ে এমন ভাবেই খেলাধুলো করে। কোনও ক্ষতি করা তো দূরের কথা, বরং মালিকের গায়ে এভাবে চলাফেরার মাধ্যমে তাঁকে আদর জানায় সাপগুলি।

    আরও পড়ুন: নজরুল মঞ্চে জমজমাট গান গাইলেন প্রিয় গায়ক, শেষ হতেই সব শেষ! প্রয়াত কেকে, দেখুন

    স্নেকবাইটসটিভি নামক অ্যাকাউন্ট থেকে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, 'সারাদিনের কাজের শেষে নিজের প্রিয়ের সঙ্গে একটু হাল্কা ঘুম'। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রায় ১.৩ মিলিয়ন ভিউজ পেয়েছে। সঙ্গে ২৫ হাজার লাইক-কমেন্ট। তবে গায়ের লোম খাঁড়া করে দেওয়া এমন ভিডিও দেখে অবাক হওয়া নেটিজেনের সংখ্যাও নেহাত কম নয়।

    আরও পড়ুন: ইয়ারো দোস্তি থেকে পল, গানে গানে জীবনের শিক্ষকও ছিলেন গায়ক কেকে

    সোশ্যাল মিডিয়ায় অনেকেই লিখেছেন, এভাবে সাপের সঙ্গে কীভাবে আপনি খেলা করেন? কারও আবার প্রশ্ন, আপনার ভয় লাগে না। এক ইউজার লিখেছেন, স্টিভ আরউইনের কথা ভুলবেন না। দ্য অ্যানিমাল ম্যান। ওরা আপনাকে খেয়েও ফেলতে পারে। মিশিগানের বাসিন্দা এই ব্যক্তি মিস্টার ব্রায়েন বার্কজিক আসলে পশুপ্রেমী ও একজন প্রাণী বিশারদ।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Viral News, Viral Video

    পরবর্তী খবর