Home /News /national /

Srinagar Terror Attack on Police Bus: শ্রীনগরে পুলিশ বাসে জঙ্গি হামলা, নিহত ২! আহত বহু

Srinagar Terror Attack on Police Bus: শ্রীনগরে পুলিশ বাসে জঙ্গি হামলা, নিহত ২! আহত বহু

Srinagar Terror Attack on Police Bus

Srinagar Terror Attack on Police Bus

জম্মু-কাশ্মীর সশস্ত্র পুলিশের ৯ নম্বর ব্যাটেলিয়নের সদস্যরা ছিলেন ওই বাসে (Srinagar Terror Attack on Police Bus)।

  • Share this:

    #শ্রীনগর: ফের জম্মু-কাশ্মীরে জঙ্গিহামলা। সোমবার পুলিশ বাসে হামলা চালায় জঙ্গিরা (Srinagar Terror Attack on Police Bus)। দুই পুলিশকর্মীর এই হামলায় মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। জম্মু-কাশ্মীর সশস্ত্র পুলিশের ৯ নম্বর ব্যাটেলিয়নের সদস্যরা ছিলেন ওই বাসে (Srinagar Terror Attack on Police Bus)। দু'জনের ঘটনাস্থলেই প্রাণ যায়, আহত হয়েছেন প্রায় ১২ জন। তাঁদের মধ্যে দু'জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে (Srinagar Terror Attack on Police Bus)। শ্রীনগরের পান্থ চৌকের কাছে জেওয়ানে এদিন হামলা চালায় জঙ্গিরা। হামলার পরই গোটা এলাকা পুলিশ ঘিরে ফেলে। আপাতত জঙ্গিদের খোঁজে তল্লাশি জারি রয়েছে।

    ট্যুইট করে জম্মু-কাশ্মীরের পুলিশের তরফে এই খবর জানানো হয়েছে। জানা গিয়েছে, 'পান্থ চৌকের কাছে জেওয়ানে পুলিশ বাসকে লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। ১৪ জন পুলিশকর্মী আহত হয়েছেন। প্রত্যেককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোটা এলাকা ঘিরে ফেলা হয়েছে।' নিহত পুলিশকর্মীদের মধ্যে রয়েছেন একজন এএসআই ও একজন সিলেকশন গ্রেড কনস্টেবল।

    আরও পড়ুন: কাশী বিশ্বনাথধামে করিডোর উদ্বোধনে মোদি! মন্দির নির্মাণ কর্মীদের সঙ্গে একসারিতে সারলেন মধ্যাহ্নভোজ...

    ঘটনার তীব্র নিন্দা করে ট্যুইট করেছেন জম্মু-কাশ্মীরের মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তিনি ট্যুইট করেছেন। মুখ্যমন্ত্রী লিখেছেন, 'শ্রীনগরের বাইরের দিতে পুলিশ বাসে জঙ্গিহামলার ভয়ানক খবর। এই ঘটনার তীব্র নিন্দা করি এবং একইসঙ্গে নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই ও আহতদের জন্য প্রার্থনা করি।'

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Jammu And Kashmir, Jammu and Kashmir news, Terror Attack

    পরবর্তী খবর