Home /News /national /
তিন বছরের শিশুকন্যাকে ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত কিশোর

তিন বছরের শিশুকন্যাকে ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত কিশোর

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

Child Rape || শিশুর বাবা জানিয়েছেন, মাঠে যাওয়ার পথে মেয়ের কান্না শুনতে পান তাঁরা। ততক্ষণে অভিযুক্ত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়৷ তৎক্ষণাৎ পুলিশে অভিযোগ করেন তাঁরা।

  • Share this:

    #হরিয়ানা: ৩ বছরের শিশুকন্যাকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ হরিয়ানায়। পুলিশ সূত্রের খবর, শিশুর বাবা জানিয়েছেন, মাঠে যাওয়ার পথে মেয়ের কান্না শুনতে পানরা। ততক্ষণে অভিযুক্ত ঘটনাস্থল থেকে পালিয়েছে৷ তৎক্ষণাৎ পুলিশে অভিযোগ করেন তাঁরা।

    সিনিয়র পুলিশ সুপার বরুণ সিংলা বলেন, “আমরা বিষয়টি নিয়ে একটি বিশেষ দল গঠন করেছি এবং ঘটনার পাঁচ ঘণ্টার মধ্যে অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করেছি। পুলিশ জানিয়েছে, আক্রান্ত শিশুর অবস্থা আশঙ্কাজনক এবং সে হাসপাতালে চিকিৎসাধীন।"

    আরও পড়ুন :  ৬ কোটির বেশি সেলফি জমা! ঘরে ঘরে উড়ল পতাকা! চূড়ান্ত সফল 'হর ঘর তেরঙ্গা' কর্মসূচি!

    অন্যদিকে একই দিনে ৬ বছরের বালিকাকে অপহরণ করে ধর্ষণের পর খুন করা হল ৷ মঙ্গলবার এই অভিযোগ উঠেছে হরিয়ানার পানিপথে ৷ পুলিশ জানিয়েছে সোমবার ওই বালিকা তার থেকে দু বছরের ছোট ভাইয়ের সঙ্গে পার্কে খেলছিল ৷ সে সময়ই তাকে পার্ক থেকে অপহরণ করা হয় বলে দাবি পুলিশের ৷

    আরও পড়ুন : মোদির জন্মদিনে দেশ জুড়ে রক্ত দেবেন মানুষ! মেগা রক্তদান শিবিরের আয়োজন

    এই ঘটনায় অভিযুক্তের নাম ঈশ্বর বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে ৷ উত্তরাখণ্ডের বাসিন্দা ৪০ বছর বয়সি এই ব্যক্তি পানিপথের এক ধাবায় কাজ করে৷ পুলিশ জানিয়েছে মৃতা বালিকার পরিবারের তরফে অভিযোগ পাওয়ার পর স্থানীয় এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করা হয়৷ সেখানেই দেখা যায় ওই ব্যক্তি বালিকাকে অপহরণ করে নিয়ে যাচ্ছে৷ এই ফুটেজের ভিত্তিতেই তাকে শনাক্ত করা হয়েছে৷ ময়নাতদন্তের পর বালিকার দেহ তুলে দেওয়া হয়েছে তার পরিবারের হাতে৷ ময়নাতদন্তে তার দেহে ধর্ষণের প্রমাণ মিলেছে বলে জানা গিয়েছে পুলিশসূত্রে৷

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Child Rape, Haryana

    পরবর্তী খবর