Home /News /national /
বিজেপি বিরোধী জোট মজবুত করে তুলতে দেব গৌড়া ও কুমারস্বামীর সঙ্গে সাক্ষাৎ করলেন চন্দ্রবাবু নাইডু

বিজেপি বিরোধী জোট মজবুত করে তুলতে দেব গৌড়া ও কুমারস্বামীর সঙ্গে সাক্ষাৎ করলেন চন্দ্রবাবু নাইডু

  • Share this:

    #বেঙ্গালুরু: আসন্ন তেলেঙ্গানা বিধানসভা নির্বাচনে বিজেপিকে পরাস্ত করতে মরিয়া অন্ধ্র-প্রদেশের মুখ্যমন্ত্রী ও টিডিপি প্রধান চন্দ্রবাবু নাইডু। ইতিমধ্যেই একজোট হয়েছে টিডিপি ও কংগ্রেস । ২০১৯ এ বিরোধী জোটকে আরও মজবুত করার উদ্দেশ্যে বৃহস্পতিবার প্রাক্তন প্রধানমন্ত্রী  দেব গৌড়া ও কর্ণাটকের মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামীর সঙ্গে সাক্ষাৎ করেছেন চন্দ্রবাবু।

    ২০১৯ লোকসভা নির্বাচনের জন্য জোটবধ হয়েছে জেডি(এস) ও টিডিপি । উপ-নির্বাচনেও বড় সাফল্য পেয়েছে কংগ্রেস-জেডি(এস) জোট । কর্ণাটকের সাফল্যের নিদর্শন দেখিয়েই চন্দ্রবাবু জানিয়েছেন বিরোধী জোটের সামনে বিজেপি নিতান্তই দুর্বল ।

    দেশকে বাঁচিয়ে তোলা প্রথম গুরুত্বপূর্ণ কাজ, প্রধানমন্ত্রীর আসনে কে বসবেন সেই সিদ্ধান্ত পরে নেওয়া যাবে, মন্তব্য করেছেন চন্দ্রবাবু । মোদি সরকারকে আক্রমণ করেছে  দেব গৌড়া। তিনি জানিয়েছেন দেশের সর্বোচ সংস্থাগুলিকেও দুর্নীতিগ্রস্ত করে তুলেছে বিজেপি ও এই ধারা বন্ধ করতেই বিরোধী জোট গড়ে তোলা অত্যন্ত জরুরি ।

    First published:

    Tags: 2019 election, ২০১৯ নির্বাচন, Chandrababu Naidu, HD Deve Gowda, HD Kumaraswamy, কর্ণাটক উপ-নির্বাচন, কুমারাস্বামী, চন্দ্রবাবু নাইডু

    পরবর্তী খবর