Home /News /national /
Student Found Dead || দুই সপ্তাহে দু'বার! ফের তামিলনাড়ুর শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রীর রহস্যমৃত্যু

Student Found Dead || দুই সপ্তাহে দু'বার! ফের তামিলনাড়ুর শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রীর রহস্যমৃত্যু

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

Student Found Dead || শুক্রবার মাদ্রাজ হাইকোর্ট মেয়েটির দুটি ময়নাতদন্তের রিপোর্ট বিশ্লেষণ করে এক মাসের মধ্যে রিপোর্ট জমা দিতে নির্দেশ দিয়েছে চিকিৎসকদের একটি দলকে। হাইকোর্ট আরও জানিয়েছে যে, শিক্ষাপ্রতিষ্ঠানে মৃত্যুর  তদন্ত সিবি-সিআইডি দ্বারা তদন্ত করা উচিত।

আরও পড়ুন...
  • Share this:

    তিরুভাল্লুর: তামিলনাড়ুর তিরুভাল্লুর জেলার সেক্রেড হার্ট স্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্রীর দেহ উদ্ধার৷ সোমবার হোস্টেলেই মৃত অবস্থায় পাওয়া গিয়েছে তাকে৷ তবে পুলিশ জানিয়েছে এখনও পর্যন্ত কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি, ঘটনার তদন্ত চলছে। তিরুভাল্লুরের পুলিশ সুপার সেফাস কল্যাণ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "পড়ুয়াকে তার হস্টেল থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে, আমরা এর বেশি কিছু বলতে পারছি না।" পাশাপাশি তিনি এও জানিয়েছেন, মামলাটি রাজ্য পুলিশের সিবি-সিআইডি শাখায় স্থানান্তর করা হয়েছে।

    পুলিশ সূত্রে খবর, ওই ছাত্রী তামিলনাড়ুর তিরুত্তানির বাসিন্দা। যে কোনও চাঞ্চল্যকর পরিস্থিতি এড়াতে তার গ্রামে এবং স্কুলে নিরাপত্তা মোতায়েন করা হয়েছে।

    আরও পড়ুন : দেশের ১৫তম রাষ্ট্রপতি পদে শপথ নিলেন দ্রৌপদী মুর্মু! ইতিহাসের শরিক হয়ে দিলেন স্বপ্নপূরণের বার্তা

    দুই সপ্তাহের মধ্যে এটি দ্বিতীয় ঘটনা৷ এর আগে১৩ জুলাই, কাল্লাকুরিচি জেলার একটি স্কুলের দ্বাদশ শ্রেণির এক ছাত্রীকে তার হোস্টেলে মৃত অবস্থায় পাওয়া যায়৷ ঘটনার জেরে শুরু হয় বিক্ষোভ৷ সিনিয়র পুলিশ অফিসার সহ বেশ কয়েকজন আহত হয়। অন্তত ১৫টি বাসে আগুন ধরান বিক্ষোভকারীরা। তবে সেই ঘটনায় পুলিশ একটি সুইসাইড নোট উদ্ধার করে৷ পড়ুয়া তার মৃত্যুর জন্য দুই শিক্ষককে দোষারোপ করে। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার জন্য স্কুলের অধ্যক্ষ এবং দুই শিক্ষক-সহ পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ৷

    আরও পড়ুন : কোচে কোচে এলইডি টিভি এবার রাজ্যেও! আজ থেকে লোকাল ট্রেনেও দেখা যাবে টেলিভিশন! কোন কোন ট্রেনে থাকবে সুবিধে? জানুন

    শুক্রবার মাদ্রাজ হাইকোর্ট মেয়েটির দুটি ময়নাতদন্তের রিপোর্ট বিশ্লেষণ করে এক মাসের মধ্যে রিপোর্ট জমা দিতে নির্দেশ দিয়েছে চিকিৎসকদের একটি দলকে। হাইকোর্ট আরও জানিয়েছে যে, শিক্ষাপ্রতিষ্ঠানে মৃত্যুর  তদন্ত সিবি-সিআইডি দ্বারা তদন্ত করা উচিত।

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Dead, Tamil Nadu

    পরবর্তী খবর