Home /News /national /
Star Campaigners TMC: দেব, মিমি থেকে সায়নী, সুদীপ! ত্রিপুরায় তৃণমূলের স্টার ক্যাম্পেনারের তালিকায় চাঁদের হাট

Star Campaigners TMC: দেব, মিমি থেকে সায়নী, সুদীপ! ত্রিপুরায় তৃণমূলের স্টার ক্যাম্পেনারের তালিকায় চাঁদের হাট

তারকা প্রচারকদের তালিকা প্রকাশ তৃণমূলের প্রতীকী ছবি।

তারকা প্রচারকদের তালিকা প্রকাশ তৃণমূলের প্রতীকী ছবি।

Star Campaigners TMC: ইতিমধ্যেই তৃণমূলের তরফে তারকা প্রচারকদের নামের তালিকা দিল্লিতে নির্বাচন কমিশন ও ত্রিপুরায় চিফ ইলেকটোরাল অফিসারের কাছে পাঠানো হয়েছে।

  • Share this:

#কলকাতা: ত্রিপুরা বিধানসভার উপনির্বাচনে তারকা প্রচারকদের তালিকা প্রকাশ করল তৃণমূল কংগ্রেস। মোট ২৭ জন তৃণমূল কংগ্রেস নেতা-নেত্রী এই ভোট প্রচারে স্টার ক্যাম্পেনার হিসাবে উল্লেখ করা হয়েছে। তালিকায় রয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এছাড়া আছেন সাংসদ সৌগত রায়, শত্রুঘ্ন সিনহা, সুস্মিতা দেব, দেব, মিমি (Star Campaigners TMC)।

প্রচারক তালিকায় নাম আছে ফিরহাদ হাকিম, গোলাম রব্বানী, ডঃ মুকুল সাংমা, চার্লস পিংরোপদের নামও। তারকাদের মধ্যে নাম আছে সায়নী ঘোষ, জুন মালিয়া, সোহম চক্রবর্তী, অদিতি মুন্সি, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, কৌশানী মুখোপাধ্যায়। আছে মনোজ তিওয়ারী, রিপুণ বোরা, রাজীব বন্দ্যোপাধ্যায়,  কুণাল ঘোষ, সুবল ভৌমিকের নামও। নাম আছে কীর্তি আজাদ, মমতা বালা ঠাকুরের। নাম রয়েছে দুই যুব নেতা-নেত্রী সুদীপ রাহ, জয়া দত্তেরও।

আরও পড়ুন: আজ ভোট প্রচারে অভিষেক, প্রচার সারবেন দুই বিধানসভা কেন্দ্রে, চমকের অপেক্ষায় ত্রিপুরা!

ইতিমধ্যেই তৃণমূলের তরফে তারকা প্রচারকদের নামের তালিকা দিল্লিতে নির্বাচন কমিশন ও ত্রিপুরায় চিফ ইলেকটোরাল অফিসারের কাছে পাঠানো হয়েছে। রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন উপনির্বাচনে তৃণমূল  কংগ্রেসের তারকা প্রচারকের সূচি (Star Campaigners TMC) প্রকাশ করা হয়েছে। আপাতত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সফরসূচি চূড়ান্ত হয়েছে। সেই সূচি অনুযায়ী প্রশাসনের কাছে তাঁর সভার অনুমতি চাওয়া হয়েছে বলে খবর (Tripura Assembly By Election)।

তারকা প্রচারকের সূচি প্রকাশ তারকা প্রচারকের সূচি প্রকাশ

রাজীব বন্দ্যোপাধ্যায় জানান, উপনির্বাচনে সমস্ত বুথে ওয়েবকাস্টিং করা হবে বলে নির্বাচন কমিশন সিদ্ধান্ত নিয়েছে। এই সিদ্ধান্তের প্রশংসা করেছেন তিনি। সেইসঙ্গে নির্বাচনকে ঘিরে সন্ত্রাসের আশঙ্কা করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আর্জিও জানিয়েছেন। শুধু তা-ই নয়, অবাধ ও সুষ্ঠু ভোট নিশ্চিত করার জন্য নির্বাচন কমিশনকে অনুরোধ জানিয়েছে তৃণমূল নেতৃত্ব (Tripura Assembly By Election)।

আরও পড়ুন: আরও ৩ জেলায় ঢুকল বর্ষা! কলকাতা-সহ দক্ষিণবঙ্গে কবে? বিরাট খুশির খবর শোনাল হাওয়া অফিস

তাঁর দাবি, ভোটাররা চাইছেন, নির্ভয়ে তাঁরা যেন ভোট দিতে পারেন। আগামী ২৩ জুন ত্রিপুরায় উপনির্বাচন। ২৬ তারিখ ফলপ্রকাশ। মাসখানেক আগে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেন বিপ্লব দেব। তাঁর জায়গায় দায়িত্ব নেন মানিক সাহা। উপনির্বাচনে লড়াই করছেন মাণিক সাহা। তিনি বরদোয়ালি কেন্দ্র থেকে ভোটে লড়াই করবেন৷ ত্রিপুরা সফর সেরেই আগামী সপ্তাহে অভিষেকের যাওয়ার কথা মেঘালয়ে। সেখানে দলীয় নেতৃত্বের সঙ্গে সংগঠন নিয়ে আলোচনা করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তাঁর মেঘালয় সফরের সম্ভাব্য তারিখ যদিও এখনও চূড়ান্ত হয়নি। অসম, ত্রিপুরার পর উত্তর-পূর্বের এই রাজ্যে সংগঠন মজবুত করতে চাইছে তৃণমূল।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Trinamool Congress, Tripura TMC

পরবর্তী খবর