Home /News /national /
Abhishek Banerjee: আজ ভোট প্রচারে অভিষেক, প্রচার সারবেন দুই বিধানসভা কেন্দ্রে, চমকের অপেক্ষায় ত্রিপুরা!

Abhishek Banerjee: আজ ভোট প্রচারে অভিষেক, প্রচার সারবেন দুই বিধানসভা কেন্দ্রে, চমকের অপেক্ষায় ত্রিপুরা!

অভিষেকের ত্রিপুরা সফর Representative Image

অভিষেকের ত্রিপুরা সফর Representative Image

Abhishek Banerjee: প্রার্থীদের সমর্থনে আজ রোড শো করবেন অভিষেক বন্দোপাধ্যায়। একটি রোড শোতে অংশ নেবেন এবং একটি জনসভায় ভাষণ দেবেন তিনি।

  • Share this:

#কলকাতা: ত্রিপুরা উপনির্বাচনে অভিষেক বন্দ্যোপাধ্যায় আজ ১৪ জুন আগরতলায় প্রচার করবেন। দ্বিতীয় দফায় তিনি প্রচার করবেন আগামী ২০ জুন। সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) মঙ্গলবার ত্রিপুরায় ২৩ জুন উপনির্বাচনের আগে আগরতলায় দলের প্রার্থীদের জন্য প্রচার করবেন৷

তৃণমূল কংগ্রেস মুখপাত্র কুণাল ঘোষ জানিয়েছেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় একটি রোড শোতে অংশ নেবেন এবং একটি জনসভায় ভাষণ দেবেন। তিনি বলেন, "অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) দুই দফায় প্রচার চালাবেন। মঙ্গলবার, তিনি একটি রোড শো করবেন এবং এর শেষে একটি সভায় থাকবেন। জরুরি কাজে তাঁকে দিল্লি যেতে হবে তাই ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস তাঁকে ২০ জুন আবার ত্রিপুরায় আসার অনুরোধ জানিয়েছে।"

আরও পড়ুন: আরও ৩ জেলায় ঢুকল বর্ষা! কলকাতা-সহ দক্ষিণবঙ্গে কবে? বিরাট খুশির খবর শোনাল হাওয়া অফিস

এদিনের রোড শো-টি দুপুর ১২ টায় টাউন বড়দোয়ালী বিধানসভা কেন্দ্রের গান্ধিঘাট থেকে শুরু হবে এবং আগরতলার জিবি বাজারে শেষ হবে যেখানে অভিষেক বন্দ্যোপাধ্যায় একটি "জনসভায়" ভাষণ দেবেন।

বিজেপি কর্মীদের তৃণমূল কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার এবং দলের পোস্টার ও ফেস্টুন ছিঁড়ে ফেলার আরেকটি ঘটনার দিকে ইঙ্গিত করে সোমবার নির্বাচন কমিশনকে তৃণমূলও আরেকটি চিঠি লিখেছে। সুবল ভৌমিক জানিয়েছেন, "গত দুই সপ্তাহে, সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) বিজেপি কর্মীদের দ্বারা জারি থাকা অপকর্ম এবং হুমকির বিভিন্ন উদাহরণ উল্লেখ করে কমিশনকে অন্তত চারটি চিঠি লিখেছি আমরা।"

আরও পড়ুন: ২৬ জুন পর্যন্ত বাড়ছে গরমের ছুটি! নির্দেশিকা জারি করল স্কুল শিক্ষা দফতর

রাজ্য সভাপতি সুবল ভৌমিক বলেন, "কেন আমাদের বারবার এই বিষয়টি উত্থাপন করতে হবে? নির্বাচন কমিশন কি তাদের নিজস্ব ভূমিকা পালন করবে না? আগরতলা এবং সুরমায়, বিশেষ করে 'বাইক বাহিনী' জনগণকে প্রকাশ্যে হুমকি ও ভয় দেখাচ্ছে। আমাদের পতাকা  এবং ফেস্টুনগুলি ছিঁড়ে ফেলা হচ্ছে বা সরানো হচ্ছে। প্রয়োজনে আমরা নির্বাচন কমিশনকে ঘেরাও করব।”

উপনির্বাচনের কয়েক সপ্তাহ আগে মুখ্যমন্ত্রী পরিবর্তনের জন্য বিজেপিকে ফের আক্রমণ করেছে তৃণমূল (Trinamool Congress)। কুণাল ঘোষ বলেন, "নির্বাচনের আগে বিজেপি একজন মুখ্যমন্ত্রীকে অপসারণ করেছে তা দেখায় যে গত কয়েক মাসে আমাদের দ্বারা উত্থাপিত বিষয়গুলি বৈধ ছিল। ত্রিপুরার জনগণের এখন সরকার পরিবর্তনের প্রয়োজন, শুধু মুখ্যমন্ত্রী নয়। কিন্তু যারা বিজেপিকে অপশাসনের জন্য অপসারণ করতে চায় তাদের তৃণমূলকে ভোট দেওয়া উচিত।”

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Abhishek Banerjee, Trinamool Congress, Tripura Politics

পরবর্তী খবর