Home /News /national /
এসপি সলবিন্দরের বয়ানে অসঙ্গতি, বিতর্কে পাঠানকোটকাণ্ড

এসপি সলবিন্দরের বয়ানে অসঙ্গতি, বিতর্কে পাঠানকোটকাণ্ড

ফের বিতর্ক উঠল পাঠানকোট বিমান ঘাঁটিতে জঙ্গি হামলার ঘটনায় ৷ এবার জঙ্গিদের হাতে অপহৃত এসপি সলবিন্দর সিংয়ের বয়ানে অসঙ্গতি নিয়েই ধন্দে পড়ল এনআইএ ৷ তদন্তে উঠে এল নতুন তথ্য, সলবিন্দর নাকি মন্দিরেই যাননি !

  • Last Updated :
  • Share this:

    #পাঠানকোট: ফের বিতর্ক উঠল পাঠানকোট বিমান ঘাঁটিতে জঙ্গি হামলার ঘটনায় ৷ এবার জঙ্গিদের হাতে অপহৃত এসপি সলবিন্দর সিংয়ের বয়ানে অসঙ্গতি নিয়েই ধন্দে পড়ল এনআইএ ৷ তদন্তে উঠে এল নতুন তথ্য, সলবিন্দর নাকি মন্দিরেই যাননি !

    পাঠানকোটকাণ্ডের ঠিক চারদিনের মাথায় প্রকাশ্যে এসে পুরো ঘটনা সম্পর্কে বয়ান দিয়েছিলেন জঙ্গিদের হাতে অপহৃত এসপি সলবিন্দর সিং ৷ বয়ানে তিনি জানিয়েছিলেন মন্দিরে যাওয়ার পথেই জঙ্গিদের হাতে অপহৃত হন সলবিন্দর ৷ এসপি-০র এই বয়ানকে সঙ্গে নিয়ে এনআইএ অফিসারেরা বুধবার তদন্তে নামেন ৷ আর সেই তদন্ত থেকেই উঠে আসে চাঞ্চল্যকর তথ্য ৷ মন্দিরের কেয়ারটেকার সোমজ্যেতি পুলিশকে জানায়, সলবিন্দরকে আগে কখনও তিনি মন্দিরে দেখেননি ৷ এমনকী, জঙ্গিহামলার দিন রাত ৮.৩০টা নাগাদ কেয়ারটেকার সোমকে নাকি সলবিন্দর ফোনও করেছিলেন, বেশি রাত অবধি মন্দির খোলা রাখার অনুরোধ করে ৷ মন্দিরের কেয়ারটেকারের থেকে পাওয়া বয়ান নিয়েই নতুন করে ধন্দে পড়েছেন এনআইএ অফিসারেরা ৷ কেয়ারটেকার সোমের থেকে পাওয়া বয়ান অনুযায়ী, ঘটনার দিন দুপুর নাগাদ সালবিন্দরের এক বন্ধু মন্দিরে আসেন ৷ এই ব্যক্তিকেও নাকি মন্দিরে এর আগে দেখেননি সোম ৷

    পাঠানকোট বায়ুসেনাঘাঁটিতে জঙ্গিহানার তদন্তের খাতিরে এনআইএ বুধবার গুরদাসপুরের অপহৃত এসপি সলবিন্দর সিংকে নিয়ে ঘটনার পুনর্নির্মাণ করে এনআইএ। পাঠানকোটের কাছে কুনিয়া মোড় থেকে বৃহস্পতিবার রাতে এসপির গাড়ি ছিনতাই করে এসপি-সহ তিনজনকে অপহরণ করে চার-পাঁচজন দুষ্কৃতী। গতকালই প্রথম অপহরণের অভিজ্ঞতা নিয়ে মুখ খোলেন এসপি সলবিন্দর সিং। তাঁর বক্তব্যে কিছু অসঙ্গতি মেলায় গতকালই তাঁকে জেরা করে কেন্দ্রীয় গোয়েন্দারা। আজ সেই জায়গাতে এসপিকে নিয়ে গিয়ে ঘটনার পুনর্নির্মাণ করেন তদন্তকারী অফিসাররা। কোথা থেকে অপহরণ এবং কোথায় অপহৃতদের ফেলা হয় তা খতিয়ে দেখতে চান গোয়েন্দারা।

    First published:

    Tags: Gurudaspur, Gurudaspur Airbase, Pathankot, Pathankot Airbase, SP Salvindar Singh, Terror Attack