হোম /খবর /বিনোদন /
বড় খবর! অভিনেতা সোনু সুদের অফিসে আচমকা আয়কর দফতর, নেপথ্যে কারণ কী?

Sonu Sood | IT Survey : বড় খবর! অভিনেতা সোনু সুদের অফিসে আচমকা আয়কর দফতর, নেপথ্যে কারণ কী?

এখনও ত্রাণের ১৭কোটি টাকা রয়ে গিয়েছে! এই অর্থ দিয়ে কী পরিকল্পনা, জানালেন সোনু সুদ

এখনও ত্রাণের ১৭কোটি টাকা রয়ে গিয়েছে! এই অর্থ দিয়ে কী পরিকল্পনা, জানালেন সোনু সুদ

Sonu Sood | IT Survey : সূত্রের খবর, আইটি বিভাগ (Income Tax Department) সোনু সুদ সম্পর্কিত ছয়টি জায়গা জরিপ করেছে।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই : বুধবার অভিনেতা সোনু (Sonu Sood) সুদের মুম্বইয়ের অফিসে বুধবার হঠাৎই হাজির হন আয়কর দফতরের অফিসাররা (Sonu Sood | IT Survey )। সমস্ত অফিস খতিয়ে দেখেন তাঁরা। দিল্লি সরকারের পক্ষ থেকে তাঁকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মেন্টরশিপ প্রোগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করা হয়েছিল। এই বিশেষ পদে তিনি যোগ দেন মঙ্গলবার। ঠিক তার একদিন পরেই সোনুর (Sonu Sood) অফিসে হাজির আয়কর কর্তারা।

আয়কর বিভাগ আজ বলিউড অভিনেতা (Bollywood Actor) সোনু সুদের বাড়িতে একটি 'জরিপ' (Income Tax Survey) চালায়। আয়কর দপ্তরের (Sonu Sood | IT Survey ) দল সকালে সোনু সুদের বাড়িতে পৌঁছেছিল।সূত্রের খবর, আইটি বিভাগ সোনু সুদ সম্পর্কিত ছয়টি জায়গা জরিপ করেছে। তবে কোন দলিল বাজেয়াপ্ত করা হয়নি।

আরও পড়ুন :'শাহরুখ,সলমন, আমিররা আসলে ভয় পায়', মোদি সরকারকে ফের কটাক্ষ নাসিরুদ্দিন শাহের

প্রসঙ্গত, আয়কর আইন (Income tax Law) , ১৯৬১ এর ধারা ১৩৩ এ- এর অধীনে পরিচালিত 'জরিপ (হিসাব পর্যবেক্ষণ)-এর জন্য আয়কর কর্মকর্তারা (Sonu Sood | IT Survey) শুধুমাত্র ব্যবসায়িক প্রতিষ্ঠানে এবং এর সাথে সংযুক্ত জায়গায় পর্যবেক্ষণ পরিচালনা করেন। তবে কর্মকর্তারা বাজেয়াপ্ত করতে পারেন কাগজপত্র।

করোনার সময় ২০২০ সাল থেকেই বিপদে সকলের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ। পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর দায়িত্ব নিয়ে কাজ শুরু করলেও এরপরে বহু ক্ষেত্রেই বিপদগ্রস্থদের পাশে দাঁড়িয়েছিলেন সোনু। করোনার চিকিৎসার জন্য সকলের দিকে হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। তাঁর বাড়ির বাইরে এখনও রোজ হাজির হন অনুরাগীরা। তাঁরাই 'গরিবের মসিহা'আখ্যা দিয়েছেন সোনু সুদ কে।

আরও পড়ুন : করোনা কেড়েছে বাবাকে, চাকরিও নেই, সময়ের ফেরে ইঞ্জিনিয়ার এখন বাইসাইকেল চোর

ইতিমধ্যেই জনপ্রিয়তায় বড় বড় সুপারস্টারদের ছাড়িয়ে গিয়েছেন সোনু সুদ। এহেন 'রিয়েল লাইফ হিরোর' দফতরে আয়কর বিভাগের হানায় স্তম্ভিত আপামর অনুরাগীরা। যদিও সোনু সুদের সমালোচকরা ইতিমধ্যেই তাঁর সাহায্যের জন্য তহবিল নিয়ে প্রশ্ন তুলছেন।

 সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় বলিউড অভিনেতা সোনু সুদ। সম্প্রতি সোনু সুদ ও তাঁর পরিবার গণেশ চতুর্থীর উৎসব পালন করেছিলেন। সেই ছবিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। উৎসবের রেশ কাটতে না কাটতেই নতুন বিপদের সামনে সোনু। যদিও আয়কর অধিকর্তাদের এই পর্যবেক্ষণ নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি সোনু সুদ ও তাঁর পরিবার।

Published by:Sanjukta Sarkar
First published: