Home /News /national /
Sonu Sood: ফেল করল 'মসিহা' ম্যাজিকও! পঞ্জাবে পরাজিত সোনু সুদের বোন মালবিকা

Sonu Sood: ফেল করল 'মসিহা' ম্যাজিকও! পঞ্জাবে পরাজিত সোনু সুদের বোন মালবিকা

কাজে দিল না সোনুর প্রচার

কাজে দিল না সোনুর প্রচার

Sonu Sood: পঞ্জাবে নির্বাচনের দিন বোন মালবিকা সূদের হয়ে প্রচার করার অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছিল সোনুর বিরুদ্ধে। বাজেয়াপ্ত করা হয় তাঁর গাড়িটিও।

  • Share this:

    #পঞ্জাব: বড়সড় অঘটন ঘটেছে পঞ্জাব (Punjab Assembly Election Results 2022) বিধানসভা ভোটে। আপ ম্যাজিক খেল দেখিয়েছে। কংগ্রেসের টিকিটে বহুদিনের জেতা আসন পরাজিত হয়েছেন অভিনেতা সোনু সূদের বোন (Sonu Sood) মালবিকা সুদ (Malvika Sood)। এই প্রথমবার রাজনীতির আঙিনায় পা রেখেছিলেন তিনি। পঞ্জাবের মোগা জেলা থেকে ভোটে দাঁড়িয়েছিলেন মালবিকা। দাদা সোনুও প্রচার করেছিলেন বোনের হয়ে। কিন্তু শেষরক্ষা হল না। টেক্কা দিয়ে বেরিয়ে গেল আম আদমি পার্টি।

    আরও পড়ুন : 'উত্তরপ্রদেশে মোদির জয়, ডবল ইঞ্জিনের উন্নয়নে ভরসা’, রেকর্ড জয়ে বললেন যোগী আদিত্যনাথ

    এখানেও জেতা আসন খুইয়ে বসল কংগ্রেস। সেই ১৯৭৭ সাল থেকে ২০১২ পর্যন্ত ছয় বার এই আসনে জিতেছে কংগ্রেস। সোনু সুদের (Sonu Sood) বোন মোগা আসন থেকে দাঁড়ানোয় তারকা আসনের তকমা পেয়ে গিয়েছিল মোগা। কিন্তু আম আদমি পার্টির প্রার্থী ড: অমনদীপ কউর অরোরার কাছে হেরে যান মালবিকা। পিছিয়ে গিয়েছেন মুখ‍্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নি ও নভজ‍্যোৎ সিং সিধুও।

    পঞ্জাবে নির্বাচনের (Punjab Assembly Election Results 2022) দিন বোন মালবিকা সূদের হয়ে প্রচার করার অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছিল সোনুর (Sonu Sood) বিরুদ্ধে। বাজেয়াপ্ত করা হয় তাঁর গাড়িটিও। পঞ্জাব বিধানসভা ভোটের দিন একটি পোলিং বুথে দেখা মেলে সোনুর। এরপরেই পঞ্জাব পুলিসের তরফে বাজেয়াপ্ত করা হয় তাঁর গাড়িটি। সোনুর বিরুদ্ধে অভিযোগ ওঠে, ভোটারদের প্রভাবিত করার। অভিযোগ পাওয়ার পরেই অভিনেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করে পঞ্জাব পুলিস। তাঁকে কার্যত গৃহবন্দি থাকতে হয়। নির্বাচন কমিশনের তরফেও সোনু্র উপর নিষেধাজ্ঞা জারি করা হয় যে তিনি পোলিং বুথে যেতে পারবেন না। যদিও আত্মপক্ষ সমর্থন করে অন‍্য রকম দাবি করেন অভিনেতা।

    আরও পড়ুন :"জনগণের রায় মেনে নিন", পাঁচ রাজ্যের ফলাফল স্পষ্ট হতেই দলীয় কর্মীদের বার্তা রাহুলের...

    সংবাদ সংস্থা ANI কে সোনু সুদ (Sonu Sood) বলেন, “বিরোধী পার্টি বিশেষ করে অকালি দলের তরফে হুমকি দেওয়ার খবর পাওয়া যাচ্ছিল বিভিন্ন বুথ থেকে। কিছু কিছু বুথে টাকার বিনিময়েও ভোট কেনা হচ্ছিল। আমাদের কর্তব‍্য এটা দেখা যে ভোট যেন সুষ্ঠ ভাবে সম্পন্ন হয়। সেই কারণেই আমরা বাইরে গিয়েছিলাম। এখন আমরা বাড়িতে ফিরে এসেছি। নির্বাচন ন‍্যায‍্য ভাবে হওয়া উচিত।” এখনও পর্যন্ত বোনের হার নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি সোনু।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Congress, Punjab Assembly Election 2022, Sonu Sood

    পরবর্তী খবর