Home /News /national /
Rahul Gandhi: "জনগণের রায় মেনে নিন", পাঁচ রাজ্যের ফলাফল স্পষ্ট হতেই দলীয় কর্মীদের বার্তা রাহুলের...

Rahul Gandhi: "জনগণের রায় মেনে নিন", পাঁচ রাজ্যের ফলাফল স্পষ্ট হতেই দলীয় কর্মীদের বার্তা রাহুলের...

দলীয় কর্মীদের বার্তা রাহুল গান্ধির

দলীয় কর্মীদের বার্তা রাহুল গান্ধির

Rahul Gandhi: দলীয় কর্মীদের মনোবল যাতে না ভাঙে সেদিকে নজর কংগ্রেস নেতা রাহুল গান্ধির (Rahul Gandhi)। একটি ট্যুইট পোস্ট করে দলীয় কর্মীদের উদ্দেশ্যে রাহুল গান্ধি (Rahul Gandhi) বার্তা দেন।

  • Share this:

    #নয়াদিল্লি: উত্তরপ্রদেশে গেরুয়া ঝড়, পঞ্জাব হাতছাড়া, উত্তরাখণ্ডে শক্তি বাড়িয়েও কংগ্রেস এগোতে পারেনি, গোয়া মনিপুরেও বিজেপির বিস্তার জোরালো হচ্ছে ভোটের ফলাফলে (Assembly Election Results 2022)। মানুষ যে কংগ্রেসকে (Congress) কার্যত প্রত্যাখ্যান করতে শুরু করে দিয়েছে তা একরকম স্পষ্ট পাঁচ রাজ্যের বিধানসভা ভোটের ফলাফলের ট্রেন্ডে। এই পরিস্থিতিতে দলীয় কর্মীদের মনোবল যাতে না ভাঙে একইসঙ্গে পরাজয়ের ক্ষোভ কোনওরকম অশান্তির কারণ না হয় সেদিকে নজর কংগ্রেস নেতা রাহুল গান্ধির (Rahul Gandhi)। একটি ট্যুইট পোস্ট করে দলীয় কর্মীদের উদ্দেশ্যে রাহুল গান্ধি (Rahul Gandhi) বার্তা দেন।

    আরও পড়ুন :  গেরুয়া ঝড় উত্তর প্রদেশে! ২০২৪-র আগে নতুন অক্সিজেন পেল বিজেপি

    ট্যুইটে রাহুল (Rahul Gandhi) লেখেন, "জনগণের রায় বিনীতভাবে মেনে নিন। যাঁরা বিজয়ী হয়েছেন তাঁদের জন্য শুভ কামনা।সকল কংগ্রেস কর্মী এবং স্বেচ্ছাসেবকদের নির্বাচনে তাঁদের কঠোর পরিশ্রমের জন্য আমার কৃতজ্ঞতা। আমরা এর থেকে শিক্ষা নিয়ে ভারতের জনগণের স্বার্থে কাজ করে যাব।"

    উত্তরপ্রদেশে (Uttar Pradesh Assembly Election Results) কার্যত ভরাডুবি হয়েছে কংগ্রেসের (Congress)। এমনকি নিজেদের গড় রায়বরেলিতেও হারের পথে কংগ্রেস প্রার্থী। এবার এই কেন্দ্রে ত্রিমুখী লড়াই হয়েছে। কংগ্রেসের পাশাপাশি প্রার্থী দিয়েছে সমাজবাদী পার্টিও। বিজেপি, সমাজবাদী পার্টি এবং কংগ্রেস। তিন রাজনৈতিক দলের লড়াই হয়েছে এখানে। লোকসভা ভোটে এই কেন্দ্র থেকে প্রার্থী হন সোনিয়া গান্ধি। অথচ সেই কেন্দ্রেও শোচনীয় পরাজয় দেখতে হল কংগ্রেসকে (Congress)।

    আরও পড়ুন :  "এতদিন আমি বলতাম, এখন অন্যরা বলবে..." অস্ত্রোপচার শেষে সাদা কাগজে লিখলেন মদন মিত্র

    প্রসঙ্গত, এই উত্তর প্রদেশেই লখিমপুর থেকে উন্নাও, হাথরাস একের পর এক ঘটনা গোটা দেশের রাজনৈতিক মহল তোলপাড় করেছিল। লখিমপুর খেরির ঘটনার পরেও বিজেপির এই বিপুল জয় যে বাড়তি অক্সিজেন যোগাবে বিজেপিকে সে বিষয়ে কোনও সন্দেহ নেই। আর উত্তর প্রদেশ সেই পথ আরও সুগম করে দিয়েছেন। অথচ মহিলা ভোটারকে সামনে রেখে উত্তর প্রদেশে এগিয়েছিল কংগ্রেস। প্রিয়াঙ্কা গান্ধিকে মুখ করেই উত্তর প্রদেশে বিধানসভা ভোটের ময়দানে (Assembly Election Results 2022) নেমেছিল কংগ্রেস। কিন্তু শেষ পর্যন্ত ব্যালট বক্সে তার প্রভাব পড়েনি। ২০১৭ সালের মতই এক প্রকার উত্তর প্রদেশ থেকে নিশ্চিহ্ন হয়ে গিয়েছে রাহুল-প্রিয়াঙ্কাদের দল।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Congress, Rahul Gandhi

    পরবর্তী খবর