সরকারি কর্মীকে প্রকাশ্যে ব্যাট দিয়ে মারধর, গ্রেফতার কৈলাস বিজয়বর্গীর বিধায়ক ছেলে আকাশ

Bangla Editor | News18 Bangla
Updated:Jun 26, 2019 06:26 PM IST
সরকারি কর্মীকে প্রকাশ্যে ব্যাট দিয়ে মারধর, গ্রেফতার কৈলাস বিজয়বর্গীর বিধায়ক ছেলে আকাশ
আকাশ বিজয়বর্গীয় ৷
Bangla Editor | News18 Bangla
Updated:Jun 26, 2019 06:26 PM IST

#ইন্দওর: সরকারি আধিকারিককে মারধরের অভিযোগে গ্রেফতার ইন্দওরের বিজেপি বিধায়ক তথা আকাশ বিজয়বর্গীয়। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযোগ দায়ের হয়েছে আকাশের বিরুদ্ধে।

আজ বুধবার দিনভর এক জনপ্রতিনিধির হাতে এক পুরসভার আধিকারিককে মার খাওয়ার ছবি ঘুরে বেড়াচ্ছিল সোশাল মিডিয়ায়। জনপ্রতিনিধির একটি অন্য পরিচয়ও অবশ্য রয়েছে। তাঁর বাবা হলেন পশ্চিমবঙ্গ বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক শ্রী কৈলাস বিজয়বর্গীয়। কিন্তু পুরকর্মীদের কেন মারলেন আকাশ?

জানা যাচ্ছে, ইন্দোরেরএকটি বেআইনি নির্মাণ ভাঙতে বুধবার আকাশের বিধানসভা এলাকাতেই অভিযান চালায় স্থানীয় পুরসভা। আসন্ন বর্ষার কথা মাথায় রেখেই এলাকার এক জরাজীর্ণ বাড়ি ভাঙার উদ্যোগ নিয়েছিল পুরসভা। কিন্তু এই বিপজ্জনক বেয়াইনি নির্মাণ ‘রক্ষা করতে’ এগিয়ে আসেন বিজেপি বিধায়ক আকাশ বিজয়বর্গীয়। কার্যত একা ‘ব্যাট করে’ প্রতিপক্ষকে ধরাশায়ী করে দেন কৈলাস-পুত্র।

ভিডিওতে আকাশ হুমকির সুরে বলছেন, ১০ মিনিটের মধ্যে এলাকা না ছাড়লে ফল ভাল হবে না। কিন্তু কেন এমন ঘটনা ঘটল, এই প্রশ্ন নিয়ে আকাশ বা কৈলাসের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেই তাঁদের মতামত জানা যায়নি। এক জনপ্রতিনিধির এভাবে নিজের হাতে আইন তুলে নেওয়ার ছবি দেখে একইসঙ্গে আতঙ্কিত ও হতভম্ব গোটা দেশ।

কৈলাস-পুত্র আকাশের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৫২, ২৯৪, ৫০৬, ৩২৩, ১৪৩ এবং ১৪৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Loading...

First published: 06:26:40 PM Jun 26, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर