Home /News /national /
Smriti Irani: অখিলেশের দলে গুন্ডারাজ চলছে ; মহিলাদের সুরক্ষার জন্য় বিজেপিকে বাছুন, শাহ বচনেই ভরসা স্মৃতির

Smriti Irani: অখিলেশের দলে গুন্ডারাজ চলছে ; মহিলাদের সুরক্ষার জন্য় বিজেপিকে বাছুন, শাহ বচনেই ভরসা স্মৃতির

Union minister Smriti Irani at a door-to-door campaign for BJP candidate Amit Agrawal in Meerut Cantonment. (Image: News18)

Union minister Smriti Irani at a door-to-door campaign for BJP candidate Amit Agrawal in Meerut Cantonment. (Image: News18)

Smriti Irani: স্মৃতির বক্তব্য়, নির্বাচনে হেরে যাওয়ার ভয় অখিলেশকে স্বপ্নে ভগবান কৃষ্ণকে দেখতে বাধ্য করছে। ধর্মের নামে মানুষকে আকৃষ্ট করলেও মানুষের প্রতি করা অপরাধগুলো মিথ্য়ে হয়ে ‍যায় না। তাই যারা তাদের পরিবারকে নিরাপদ রাখতে চায় তারা বিজেপিকে ভোট দেবে।

আরও পড়ুন...
  • Share this:

    #লখনউ: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ(Amit Shah) এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) কথাই শোনা গেল কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির (Smriti Irani) মুখে। সমাজবাদী পার্টিকে অনাচার এবং গুন্ডারাজের আখড়া বললেন স্মৃতি। মেরট (দক্ষিণ) থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা সমাজবাদী পার্টির প্রার্থী আদিল চৌধুরীর দেওয়া হুমকির কথা উল্লেখ করে স্মৃতি বলেন, রাজনীতিতে অপরাধপ্রবণতাই অখিলেশ যাদবের (Akhilesh Yadav) নেতৃত্বাধীন সমাজবাদী পার্টির (SP) ভিত্তি ছিল। এটি কোনওদিনই বদলাবে না।

    আরও পড়ুন: একডালিয়া রোডের নামকরণ করা হোক সুব্রত মুখোপাধ্যায়ের নামে, চাইছেন স্থানীয়রা

    শনিবার মেরট ক্যান্টনমেন্ট বিধানসভা আসনে বিজেপি প্রার্থী অমিত আগরওয়ালের হযে ঘরে ঘরে প্রচারে আসেন স্মৃতি (Smriti Irani)। তখনই ক্ষোভ উগড়ে দেন সপার বিরুদ্ধে। বলেন, “আমি মনে করি সমাজবাদী পার্টি যে ধরনের রাজনীতি করে তা মেরটের মানুষ স্পষ্ট বুঝতে পারছেন। একজন এসপি প্রার্থী ভোট দেওয়ার জন্য আক্ষরিক অর্থে জনগণকে হুমকি দিয়েছিলেন। এরপর মানুষের আর কিছু বুঝতে বাকি থাকে না।"

    আরও পড়ুন: ই-নির্ভর জীবনে বাড়ছে সাইবার অপরাধ, লালবাজারে চলছে আধিকারিকদের প্রশিক্ষণ

    সম্প্রতি দিল্লি থেকে হেলিকপ্টারে উত্তরপ্রদেশের মুজঃফরনগরে একটি রাজনৈতিক কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার কথা ছিল অখিলেশ যাদবের। সমাজবাদী পার্টি প্রধানের অভিযোগ ছিল, কোনও কারণ ছাড়াই তাঁর হেলিকপ্টারটি থামানো হয়। এই ঘটনাকে বিজেপি-র রাজনৈতিক ষড়যন্ত্র বলেছিলেন তিনি। ঘটনার জেরে অখিলেশের উড়ানে প্রায় আধ ঘণ্টা দেরি হয় বলে অভিযোগ। এ প্রসঙ্গে স্মৃতি (Smriti Irani) সমাজবাদী পার্টির প্রতীক সাইকেল চিহ্নকে কটাক্ষ করে বলেন, তাঁর তো সাইকেলই বিকল। হেলিকপ্টার কেন উড়ছে সেটা নিয়ে চিন্তিত না হয়ে বরং হুমকি দেওয়া অপরাধীদের দমন করার বিষয়ে ভাবা জরুরি। রামরাজত্বে কৃষ্ণ প্রসঙ্গও তুলেছেন কেন্দ্রীয় মন্ত্রী। এর আগে অখিলেশ বলেছিলেন, স্বয়ং কৃষ্ণ তাঁর স্বপ্নে দেখা দিয়ে তাঁকে ইউপিতে সরকার গঠন করার কথা বলেছেন। স্মৃতির বক্তব্য়, নির্বাচনে হেরে যাওয়ার ভয় অখিলেশকে স্বপ্নে ভগবান কৃষ্ণকে দেখতে বাধ্য করছে। ধর্মের নামে মানুষকে আকৃষ্ট করলেও মানুষের প্রতি করা অপরাধগুলো মিথ্য়ে হয়ে ‍যায় না। তাই যারা তাদের পরিবারকে নিরাপদ রাখতে চায় তারা বিজেপিকে ভোট দেবে। পাঁচ রাজ্য়ের বিধানসভা নির্বাচনে উত্তরপ্রদেশকেই (UP Assembly Election) সর্বাধিক গুরুত্ব দিচ্ছে সবকটি দল। সাত দফার নির্বাচনের প্রথমটি হবে ১০ ফেব্রুয়ারি৷ ১১টি জেলার ৫৮টি  বিধানসভা কেন্দ্রে অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ । প্রথম দফায় ভোট হতে চলেছে সেগুলি হল শামলি, মুজফফরনগর, বাগপত, মেরট, গাজিয়াবাদ, গৌতম বুদ্ধ নগর, হাপুর, বুলন্দশহর, আলিগড়, মথুরা এবং আগ্রায়।

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Akhilesh Yadav, Smriti Irani

    পরবর্তী খবর