Home /News /national /
Smriti Irani Daughter Illegal Bar: গোয়াতে বেআইনি বার চালান স্মৃতি ইরানির কন্যা! কংগ্রেসের অভিযোগের বিরুদ্ধে সোচ্চার মন্ত্রী

Smriti Irani Daughter Illegal Bar: গোয়াতে বেআইনি বার চালান স্মৃতি ইরানির কন্যা! কংগ্রেসের অভিযোগের বিরুদ্ধে সোচ্চার মন্ত্রী

Smriti Irani and Daughter Zoish

Smriti Irani and Daughter Zoish

BJP Minister Smriti Irani: স্মৃতি ইরানির কন্যা জোয়েশ এই অভিযোগগুলিকে ‘ভিত্তিহীন’ বলেছেন এবং জানিয়েছেন তিনি রেস্তোঁরাটির মালিক নন বা পরিচালনাও করেন না।

  • Share this:

    #নয়াদিল্লি: গোয়াতে ‘বেআইনি’ বার চালান কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির কন্যা! স্মৃতির ১৮ বছরের কন্যার বিরুদ্ধে এমনই চাঞ্চল্যকর অভিযোগ তুলেছে কংগ্রেস, আর শনিবার কংগ্রেসের দাবি এই অস্বীকার করেছেন মা স্মৃতি ইরানি। স্মৃতি জানিয়েছেন, যেহেতু ন্যাশনাল হেরাল্ড মামলায় সনিয়া এবং রাহুল গান্ধির “৫,০০০ কোটি টাকা লুঠ” নিয়ে মা এমন সোচ্চার তাই লক্ষ্যবস্তু করা হয়েছে তাঁর প্রথম বর্ষের কলেজ ছাত্রী কন্যাকে। বিজেপি নেত্রী আরও জানান, তিনি “আইনের আদালতে এবং জনগণের আদালতে” এর উত্তর চাইবেন।

    স্মৃতি ইরানি জানান মেয়ের চরিত্র নিয়ে “মিথ্যা রটনা” এবং মানহানি করছে কংগ্রেস। এই অভিযোগের সাপেক্ষে কোনও প্রমাণ পেলে কংগ্রেসকে তা দর্শাতেও বলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি। “গান্ধি পরিবারকে বলছি, যাঁরা আমার সন্তানের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছেন, রাহুল গান্ধি ২০২৪ সালের লোকসভা নির্বাচনে আমেথি থেকে ফের লড়বেন এবং আমি আপনাকে বলছি তাঁকে আবার হারাব। একজন বিজেপি কর্মী এবং একজন মা হিসাবে এটাই আমার প্রতিশ্রুতি,” বলেন স্মৃতি।

    আরও পড়ুন- দ্রৌপদী মুর্মুর জয় আমাদের গণতন্ত্রের বিশাল শক্তিকেই প্রতিষ্ঠা করেছে : অমিত শাহ

    তাঁর মেয়ে কোনও বার চালায় না বলে দাবি করে স্মৃতি বলেন, “আমার মেয়ের দোষ হল তাঁর মা সনিয়া এবং রাহুল গান্ধির ৫,০০০ কোটি টাকা লুঠ নিয়ে সোচ্চার হয়েছেন। যে ভদ্রলোক ওখানে বসে আমার মেয়ের চরিত্র নিয়ে অভিযোগ করার সময় হেসেছিলেন, আমি আপনাকে আইনের আদালতে এবং জনগণের আদালতে দেখব।”

    স্মৃতি ইরানির কন্যা জোয়েশ এই অভিযোগগুলিকে ‘ভিত্তিহীন’ বলেছেন এবং জানিয়েছেন তিনি রেস্তোঁরাটির মালিক নন বা পরিচালনাও করেন না। এক বিবৃতিতে, জোয়েশ ইরানির আইনজীবী কিরাত নাগরা তাঁর মক্কেলের বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে জানান, স্মৃতি ইরানির রাজনৈতিক প্রতিপক্ষরা বিভিন্ন ধরনের অভিযোগ এনেছেন। শুধুমাত্র একজন রাজনৈতিক নেতার মেয়ে হওয়ার কারণে তাঁর মানহানি করার পূর্বনির্ধারিত উদ্দেশ্য নিয়ে তাঁর বিরুদ্ধে ‘কল্পিত’ অভিযোগ আনা হয়েছে।

    আরও পড়ুন- ব্যাঙ্কশাল আদালতে পার্থ, পুলিশের লক-আপ, সেখান থেকে এজলাসে শিল্পমন্ত্রী

    তিনি আরও জানান, রেস্তোরাঁটির ব্যবস্থাপনা এবং বিষয়গুলিতে জোয়েশের কোনও নিয়ন্ত্রণ বা তদারকি নেই। সিলি সোলস ক্যাফের শেফের সঙ্গে ইন্টার্নশিপ করার সময় সামান্য যোগাযোগ ছিল মাত্র।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Congress, Smriti Irani

    পরবর্তী খবর