Home /News /national /
Shocking: বান্ধবীর সঙ্গে উদ্দাম সঙ্গম করছিলেন যুবক, আচমকাই তাঁর সঙ্গে যা হল...আঁতকে উঠবেন...

Shocking: বান্ধবীর সঙ্গে উদ্দাম সঙ্গম করছিলেন যুবক, আচমকাই তাঁর সঙ্গে যা হল...আঁতকে উঠবেন...

বান্ধবীর সঙ্গে উদ্দাম সঙ্গমে মেতেছিলেন যুবক, আচমকাই যা হল, শুনলে পায়ের তলার মাটি সরে যাবে

  • Share this:

    #নাগপুর: বান্ধবীর সঙ্গে উদ্দাম সঙ্গমে মেতেছিলেন যুবক, আচমকাই যা হল, শুনলে পায়ের তলার মাটি সরে যাবে! রবিবার, অজয় পারতেকি নামে বছর ২৮-এর যুবক নাগপুরের সাওনের-এর একটি লজে বান্ধবীর সঙ্গে গিয়েছিলেন। কিছুক্ষণ কথা-বার্তা, গল্প-খুনসুটির পরই যৌনতায় মেতে ওঠেন অজয়, আর তারপরই ঘটল মর্মান্তিক পরিণতি! কল্পনাও করতে পারবেন না, যৌনতার কী খেসারত দিতে হল অজয়কে।

    পুলিশ শুত্রে জানা যায়, যৌনতার সময় অজয় পারতেকি হৃদরোগে আক্রান্ত হন এবং তাঁর মৃত্যু হয়। ময়নাতদন্তে দেখা যায়, মৃত যুবকের শরীরে মাদকের কোনও চিহ্ন নেই। পরিবার জানিয়েছে, বিগত কিছুদিন ধরে যুবকের জ্বর ছিল। যুবক পেশায় গাড়ি চালক ছিলেন, কখনও কখনও ওয়েলডিং-এর কাজও করতেন।

    জানা যায়, অজয় আর তাঁর বছর ২৩-এর বান্ধবীর সম্পর্ক গত ৩ বছর ধরে। বান্ধবী পেশায় মধ্যপ্রদেশের চিন্ডওয়াড়া-র একটি হাসপাতালের নার্স। দু'জনের পরিবারও তাঁদের সম্পর্ক সম্পর্কে অবগত ছিল। দুজনের আলাপ হয় ফেসবুকের মাধ্যমে। এমনকী বান্ধবীর মায়ের সঙ্গে বিয়ের ব্যাপারেও পাকা কথা বলে রেখেছিলেন অজয়। আচমকাই অজয়ের জীবনের মর্মান্তিক পরিণতিতে অন্ধকার নেমে এসেছে বান্ধবীর জীবনে।

    পুলিশ জানিয়েছে, রবিবার বিকেল ৪টে নাগাদ একটি লজে যান অজয় ও তাঁর বান্ধবী। যৌনতা শুরু করার আধঘণ্টার মধ্যেই মৃত্যু হয় অজয়ের। খাটেই মারা যান তিনি। সঙ্গে সঙ্গে লজ কর্তৃপক্ষকে জানান বান্ধবী, তড়িঘড়ি অজয়কে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

    সাওনের থানার অ্যাসিস্ট্যান্ট পুলিশ ইন্সপেক্টর সতীশ প্যাটেল জানান, '' মৃত যুবক কোনওরকম ওষুধ বা মাদক খেয়েছিলেন, এমন কোনও প্রমাণ মেলেনি। মাদকের কোনও প্যাকেটও উদ্ধার হয়নি। মহিলাও জানান, তাঁর উপস্থিতিতে যুবক কোনওরকম মাদক বা ওষুধ সেবন করেননি। তিনি জানান, সঙ্গমের সময়ই মৃত্যু হয় যুবকের।'' ময়না তদন্তে দেখা গিয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়েই যুবকের মৃত্যু হয়েছে। সাওনার থানায় দুর্ঘটনাজনিত কারণে মৃত্যুর মামলা দায়ের হয়েছে।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Nagpur

    পরবর্তী খবর