Home /News /national /
Sanjay Raut Money Laundering Case: ইডির হেফাজত শেষ হতেই ফের ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে শিবসেনার সঞ্জয় রাউত

Sanjay Raut Money Laundering Case: ইডির হেফাজত শেষ হতেই ফের ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে শিবসেনার সঞ্জয় রাউত

Sanjay Raut Money Laundering Case

Sanjay Raut Money Laundering Case

Shiv Sena MP Sanjay Raut Patra Chawl Case: কেন্দ্রীয় তদন্ত সংস্থা ইডি অবশ্য সঞ্জয় রাউতের হেফাজত আর বাড়ানোর আবেদন করেনি।

  • Share this:

    #মুম্বই: মুম্বইয়ে ‘চল’ পুনর্নির্মাণে অনিয়মের সঙ্গে যুক্ত একটি আর্থিক তছরুপের মামলায় শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতকে সোমবার ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠাল বিশেষ আদালত। বাড়ির খাবার এবং ওষুধের জন্য আবেদন করেছিলেন সঞ্জয় রাউত, আদালত সেই অনুমতি দিয়েছে। তবে জেলে বিশেষ বিছানাও চেয়েছিলেন সঞ্জয়, সেই আবেদন অগ্রাহ্য করে দিয়েছে আদালত। বিচারক জানান, কারাগারের নির্দেশিকা অনুযায়ী কারা কর্তৃপক্ষ পর্যাপ্ত বিছানার ব্যবস্থা করবে।

    মুম্বইয়ের শহরতলির গোরেগাঁওয়ে পাত্র চলের পুনরুন্নয়নে জড়িত আর্থিক অনিয়মের অভিযোগে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) ১ অগাস্ট সঞ্জয় রাউতকে গ্রেপ্তার করেছিল। সোমবার সঞ্জয় রাউতের ইডি হেফাজত শেষ হলে তাঁকে বিশেষ পিএমএলএ বিচারক এমজি দেশপান্ডের সামনে হাজির করা হয়। কেন্দ্রীয় তদন্ত সংস্থা ইডি অবশ্য সঞ্জয় রাউতের হেফাজত আর বাড়ানোর আবেদন করেনি।

    আরও পড়ুন- মহরমের তাজিয়াতে লুকিয়ে রয়েছে মৃত্যুর ইতিহাস! শোক পালনের প্রস্তুতি বিশ্বজুড়ে

    এদিন বিচারক সঞ্জয় রাউতকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠান। পাত্র ‘চল পুনর্নির্মাণ এবং সঞ্জয় রাউতের স্ত্রী ও সহযোগীদের সঙ্গে জড়িত আর্থিক লেনদেনের অনিয়মের তদন্ত করছে ইডি। আর্থিক অনিয়ম এবং দুর্নীতির মামলাতেই গত ১ জুলাই সঞ্জয় রাউতকে প্রায় ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে ইডি।

    আরও পড়ুন- আজ আন্তর্জাতিক ম্যাও দিবস! শিকারী থেকে আদুরে, রইল বিড়ালের মজার অজানা তথ্য

    ইডির এই তদন্তকে কেন্দ্রের ষড়যন্ত্র বলেই মনে করেন সঞ্জয় রাউত। তিনি জানিয়েছিলেন, কোনওমতেই চাপের মুখে ভাঙবেন না। লড়াই চালিয়ে যাবেন। প্রসঙ্গত, সঞ্জয় রাউত, তাঁর স্ত্রী এবং ঘনিষ্ঠদের একাধিকবার নোটিশ পাঠিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এমনকি সঞ্জয়ের স্ত্রী এবং ঘনিষ্ঠদের প্রায় ১২ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্তও করে ইডি।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Sanjay Raut, Sanjay Raut Land Scam

    পরবর্তী খবর